বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

April 30, 2024 | 4:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জামালদীতে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলের চালকও।

বিজ্ঞাপন

নিহতের নাম মধু রাজন (৫০), তিনি গজারিয়া উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের বালুয়াকান্দী গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে। আর আহত আল আমিন (৩৫) কুমিল্লার মেঘনা উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর বারোটার দিকে মোটরসাইকেলে করে হোসেন্দী বাজার থেকে জামালদী বাস স্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন রাজন ও আল আমিন। আল আমিন মোটরসাইকেল চালাচ্ছিলেন আর রাজন পিছনের সিটে বসা ছিলেন। পথে জামালদী নিউ সানরাইজ স্কুলের সামনে মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক।

এসময় ঘটনাস্থলেই মারা যান রাজন, গুরুতর আহত হন আল আমিন। আল আমিনকে উদ্ধার করে পার্শ্ববর্তী হামদর্দ জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

বিজ্ঞাপন

এদিকে ঘটনার পর ট্রাকটির চালক এবং হেলপার ট্রাক ফেলে কৌশলে পালিয়ে যায়। তবে উত্তেজিত জনতা ট্রাকটিতে ব্যাপক ভাঙচুর চালায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, ‘লাশ ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকের চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন