বিজ্ঞাপন

সন্ধ্যায় হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া

May 1, 2024 | 1:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বুধবার (১ মে) সন্ধ্যায় রাজধানীর এভায়রকেয়ার হাসপাতালে যাবেন।

বিজ্ঞাপন

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিন দিন হাসপাতালে থাকার পর গত ২ এপ্রিল বাসায় ফেরেন খালেদা জিয়া। মেডিকেল বোর্ডের চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধায়নে বাসাতেই তার চিকিৎসা চলছে।

এর আগে, স্বাস্থ্য পরীক্ষার জন্য ১৩ মার্চ এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। একদিন থেকে পরদিনই তিনি বাসায় ফেরেন তিনি।

বিজ্ঞাপন

মাঝে ২৮ মার্চ তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে যাওয়ার প্রস্তুতি নেওয়া হলেও পরে বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হয়।

এর আগে, ২০২৩ সালের ৯ আগস্ট খালেদা জিয়া পাঁচ মাসের বেশি সময় হাসপাতালে ভর্তি ছিলেন। দুর্নীতির দুই মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপারসনের সাজা আবারও স্থগিত রেখে তার সাময়িক মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়িয়ে ২৮ মার্চ প্রজ্ঞাপন করে সরকার।

৭৯ বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, হৃদরোগ, কিডনি ও ফুসফুস জটিলতাসহ নানা রোগে ভুগছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন