বিজ্ঞাপন

রাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৫ শতাংশ

May 10, 2024 | 6:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) জিএসটি গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মে) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রসহ জেলা শহরের দু’টি উপকেন্দ্রে অনুষ্ঠিত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৩ হাজার ২০৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২ হাজার ৪১৯ জন উপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থী উপস্থিতির হার ৭৫.৫০ শতাংশ। ৭৮৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

পরীক্ষা চলাকালে রাবিপ্রবির ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রো-ভিসি) প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফোকাল পয়েন্ট, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলোজি অনুষদের ডিন সহকারী অধ্যাপক ধীমান শর্মা, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সূচনা আখতার এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় ভাইস চ্যান্সেলর ড. সেলিনা আখতার পরীক্ষায় দায়িত্বরত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও পরীক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন। ভিসি বলেন, ‘আমরা পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেছি। সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন