বিজ্ঞাপন

নিককে নিতে পারছেন না প্রিয়াঙ্কা ভক্তরা!

May 31, 2018 | 5:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া কতটা জনপ্রিয় তা বলার অপেক্ষা রাখে না। জনপ্রিয়তা আছে হলিউডেও। এ দুটি দেশের বাইরেও তাকে নিয়ে হয় আলোচনা। তার অভিনয়ের যারা ভক্ত, তাদের মধ্যে অনেকেই আবার তার গোপন প্রেমিক!

অর্থাৎ সাড়া পাবেন না জেনেও একপাক্ষিকভাবে তারা ভালোবেসে যাচ্ছেন প্রিয়াঙ্কাকে। আর এ কারণেই হয়তো এই ‘কোয়ান্টিকো’ তারকার প্রেমের সম্পর্কে জড়ানোর খবরটি ভালোভাবে নিতে পারছেন না তারা।

প্রিয়াঙ্কা চোপড়ার ভারতীয় ভক্তরা শাপ-শাপান্ত করছে নিক জোনাসকে। তাদের মতে, নিক কোনওভাবেই প্রিয়াঙ্কার যোগ্য না। প্রেমিক হিসেবে প্রিয়াঙ্কা নিশ্চিতভাবে নিকের চেয়েও ভালো কাউকে পাবার যোগ্য। এদের কেউ কেউ আবার বলছেন, প্রিয়াঙ্কাকে ফাঁদে ফেলেছেন নিক!

মূলত বয়সে ছোট হওয়াতেই বেশি আপত্তি করছেন প্রিয়াঙ্কার ভক্তরা। এই জুটির বয়সে দশ বছরেরও বেশি ব্যবধান থাকায় ভারতীয় গণমাধ্যমও করছে রসিকতা। তাদের রসিকতার তীরে আবার বিদ্ধ হচ্ছেন স্বয়ং প্রিয়াঙ্কা।

বিজ্ঞাপন

তবে পাছে লোকে যাই বলুক না কেন, প্রিয়াঙ্কা-নিক রয়েছেন তুমুল মাস্তিতে। বৃহস্পতিবারও এই জুটিকে একসঙ্গে দেখা গেছে লজ অ্যাঞ্জেলেসের রাস্তায়। তবে তাদের সম্পর্ক আদৌ প্রেমের কিনা এ বিষয়ে এখনও মুখ খোলেননি দুজনের কেউই।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন