বিজ্ঞাপন

আজ খেলবেন নেইমার

June 3, 2018 | 2:44 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ব্রাজিল সমর্থকদের জন্য দারুণ খবর। ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দলের সেরা তারকা নেইমার খেলবেন বলে নিশ্চিত করেছেন ব্রাজিল কোচ তিতে। ক্রোয়েশিয়ার বিপক্ষে আজকের প্রস্তুতি ম্যাচে নেইমারকে পরখ করে দেখার সিদ্ধান্ত কোচ তিতের। তবে, গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে থাকা ব্রাজিলের এই তারকা পুরো ম্যাচে খেলবেন না। প্রথমার্ধে বেঞ্চে গা গরম করে বিরতির পর মাঠে নামবেন পিএসজি তারকা। বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে ম্যাচটি।

ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচ তিতে জানান, ‘নেইমার বেঞ্চে থাকবে (শুরুতে)। কারণ এখনও সে চোট থেকে সেরে উঠার পর্যায়ে আছে। আমাদের পুরো দলকে প্রস্তুত রাখতে হবে। তাই সে দ্বিতীয়ার্ধে খেলবে।’

রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতির জন্য রোববার (০৩ জুন) লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। মূল টুর্নামেন্টে পুরোপুরি ফিট নেইমারকে চান তিতে। শুধু নেইমার নন, পুরো স্কোয়াডকে তাদের সেরাটা দিতে অনুরোধ করেছেন ব্রাজিল কোচ, ‘নেইমারকে একজন নায়ক হতে হবে এবং বাকিদেরও নায়ক হতে হবে। জানি না ক্রোয়েশিয়ার বিপক্ষে নেইমারের জন্য কে মাঠ ছাড়বে।’

বিজ্ঞাপন

নেইমারের মতো লিভারপুলের তারকা রবার্তো ফিরমিনোও সুযোগ পাবেন না ব্রাজিলের প্রথম একাদশে। বিরতির পর তিনি মাঠে নামলে নিজের চেনা মাঠেই খেলতে পারবেন ফিরমিনো। এদিকে, স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস হালকা ইনজুরি কাটিয়ে ফিরেছেন। তাকে শুরু থেকেই খেলাবেন তিতে। চোটের কারণে এই ম্যাচে ডগলাস কস্তা ও রেনাতো অগাস্তোকে পাচ্ছে না ব্রাজিল।

বিশ্বকাপের আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তিতের শিষ্যরা। ব্রাজিলের শেষ প্রস্তুতি ম্যাচটি ভিয়েনায় অস্ট্রিয়ার বিপক্ষে। ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের বিশ্বকাপ যাত্রা। ‘ই’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ কোস্টারিকা ও সার্বিয়া।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন