বিজ্ঞাপন

ভক্তদের ঈদ উপহার দিতে একসঙ্গে শাহরুখ-সালমান

June 8, 2018 | 2:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঈদ এলেই খান ভক্তদের জন্য থাকবে বিশেষ কিছু। এটা এখন নিয়মিত ঘটনা। আসছে ঈদুল ফিতর। তাহলে এবার নতুন কি উপহার দেবেন সুপারস্টার খানরা?

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে ভক্তদের চমকদার উপহার দিতে জোট বেধেছেন দুই খান। একজন বলিউড বাদশাহ শাহরুখ খান, অন্যজন বলিউড ভাইজান সালমান খান। উপহার নাকি প্রস্তুতও হয়ে গেছে।

শাহরুখ খান এখন ব্যস্ত আনন্দ এল রায়ের ‘জিরো’ সিনেমার শুটিংয়ে। ঈদে সিনেমাটির একটি বিশেষ টিজার উপহার হিসেবে আসছে ভক্তদের জন্য। আর এটি নিশ্চিত করেছেন কিং খান নিজেই। টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে তিনি একথা জানিয়েছেন।

বিজ্ঞাপন

‘জিরো’ সিনেমায় শাহরুখ খানকে দেখা যাবে একজন বেটে মানুষের চরিত্রে। কেমন হবে সেই চরিত্র, তা দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শক-ভক্তরা। তাই টিজারটাই একটা বড় চমক ও উপহার ভক্তদের জন্য।

কিন্তু ‘জিরো’ সিনেমার টিজারের চেয়েও বড় চমকটা হলো, এর সঙ্গে যুক্ত হয়েছেন সালমান। অর্থাৎ টিজারে একসঙ্গে দেখা যেতে পারে শাহরুখ সালমানকে। ‘জিরো’ সিনেমাতেও এক ঝলক দেখা যাবে সালমানকে। তারই কিছু অংশ থাকবে টিজারে। সেখানে হয়ত ঈদের শুভেচ্ছাও জানাবেন দুই খান।

অন্যদিকে সালমান খান অভিনীত ‘রেস ৩’ মুক্তি পেতে যাচ্ছে ঈদুল ফিতরে। এমন হতে পারে ‘জিরো’ সিনেমার এই টিজারে সালমান করে নিতে পারেন নিজের সিনেমার প্রচারণাও। ১৫ জুন অন্তর্জালে আসবে টিজারটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন