বিজ্ঞাপন

সারাবাংলা’কে ডিজিটাল মার্কেটিং সেবা দেবে কিউব এইট

June 11, 2018 | 8:27 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: গাজী গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেটকে ডিজিটাল মার্কেটিং সেবা দেবে কিউব এইট।

সোমবার (১১ জুন) বিকেলে রাজধানীর পুরানা পল্টনের বীরপ্রতীক গাজী দস্তগীর রোডে সারাবাংলা কার্যালয়ে এ বিষয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

সারাবাংলা ডটনেটের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা ও কিউব এইটের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর আহমাদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

বিজ্ঞাপন

চুক্তি অনুযায়ী, সারাবাংলাকে ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত বিভিন্ন সেবা দেবে কিউব এইট। এর মাধ্যমে আরো বেশি মানুষের কাছে সারাবাংলা ডটনেটকে পৌঁছে দেওয়ার জন্য কাজ করবে প্রতিষ্ঠানটি।

চুক্তি সই অনুষ্ঠানে সারাবাংলা ডটনেটের প্রধান সম্পাদক ইশতিয়াক রেজা বলেন, ‘সারাবাংলা শুরু থেকেই শুদ্ধ সাংবাদিকতার চর্চা করছে। আমরা মনে করি, জনপ্রিয়তার চেয়ে সুস্থ সাংবাদিকতার চর্চা জরুরি। আমাদের এই প্রয়াসে আজ থেকে নতুন অংশীদার হিসেবে যোগ হলো কিউব এইট। আমরা আশা করছি, সারাবাংলার এই প্রয়াস সারাদেশের মানুষের কাছে গ্রহণযোগ্য হবে।’

চুক্তি সই অনুষ্ঠানে সারাবাংলা’র জেনারেল ম্যানেজার মিয়া ফয়সাল হাসান, ডেপুটি এডিটর পলাশ মাহবুব, সিএফও মো. আতাউর রহমান মজুমদার ও ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) মোহসিনা শারমিন শুভ্রা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর/জেডএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন