বিজ্ঞাপন

পুলিশের ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

June 8, 2019 | 1:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পুলিশের সিআইডি কনস্টেবলের ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু হয়েছে। এছাড়া, ছুরিকাঘাতে আহত করা হয় স্ত্রী ও শ্যালককে। অভিযুক্ত জামাই অসীম কুমার চুয়াডাঙ্গায় কর্মরত। শুক্রবার (৭ জুন) দিনগত রাত দেড়টায় এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুবুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা শহরের মাদ্রাসা পাড়ার সদানন্দ অধিকারী ও শেফালী অধিকারী মেয়ে ফাল্গুনীর ৯ বছর আগে বিয়ে দেওয়া হয় অসীম কুমারের সঙ্গে। ফাল্গুনী-অসীম দম্পত্তির ৬ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। গত শুক্রবার রাতে সন্দেহবশত তিনি স্ত্রীকে শারীরিক নির্যাতন করলে স্ত্রী পালিয়ে বাবার বাড়ি গিয়ে উঠেন।

প্রতিবেশীরা জানায়, শুক্রবার মধ্যরাতে অসীম শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীর নাম ধরে ডাকাডাকি শুরু করেন। স্ত্রী ঘরের দরজা খুলে দিলে সে হাতে থাকা ছুরি দিয়ে স্ত্রী ফাল্গুনী অধিকারীর বুকে ও তলপেটে আঘাত করেন।

তার চিৎকারে শ্বাশুড়ি শেফালী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী ছুটে গেলে সে তাদেরকেও ছুরিকাঘাত করে। শ্বশুর সদানন্দ ঘুম থেকে জেগে ছুটে গেলে তাকেও ধরে মাথা দেয়ালের সাথে ঠুকে আহত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শেফালী অধিকারীর।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছুরিকাঘাতের ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন