বিজ্ঞাপন

একই মঞ্চে সম্মাননা পেলেন লায়লা-ইমাম-আলী

October 13, 2018 | 3:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

একই মঞ্চে সম্মাননা পেলেন গুনী সংগীত শিল্পী রুনা লায়লা, অভিনেতা হাসান ইমাম ও আলী জাকের। ‘জীবনের জয়গান’ উৎসবের ১১তম আসরে আজীবন সম্মাননা পেলেন তিন গুণী শিল্পী।


আরও পড়ুন :  চলে গেলেন অন্নপূর্ণা দেবী


১২ অক্টোবর ‘জীবনের জয়গান’ অনুষ্ঠানে এই গুণী শিল্পীদের সম্মাননা জানানোর পাশাপাশি প্রতিযোগিতার বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। তার আগে ১৭ এপ্রিল ‘স্থাপত্যে বাংলাদেশ’ বিষয়ের ওপর শুরু হওয়া প্রতিযোগিতায় সারাদেশ থেকে আগ্রহীরা অংশ নেন তাদের আলোকচিত্র, গীতিকবিতা এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে। এই প্রতিটি বিভাগ থেকে তিনজনকে পুরস্কৃত করা হয় জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে শুক্রবার সন্ধ্যায় বসে পুরস্কার বিতরণী আসর। সেখানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। উপস্থিত ছিলেন ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রখ্যাত শিল্পী মিতালী মুখার্জি। এছাড়াও ফাহমিদা নবীর সুরে মঞ্চে গান করেন ঐশী ও বর্ণ। অনুষ্ঠানে পরিবেশিত হয় সাধনার নৃত্য, শাহজাহান মুন্সীর কণ্ঠে বাউলগান এবং লালন ব্যান্ডের পরিবেশনা। আয়োজন করা হয় বিজয়ী আলোকচিত্রীদের তোলা ছবি নিয়ে বিশেষ প্রদর্শনী।

সারাবাংলা/টিএস/এএসজি


আরও পড়ুন :  অমিতাভসহ আরও অনেকের নামে অভিযোগ


আরো দেখুন :

বিজ্ঞাপন

দর্শকদের প্রভাবিত করবে মিসির আলি : জয়া [ভিডিও স্টোরি]

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন