বিজ্ঞাপন

জনসভায় দুর্ভোগ, দুঃখ প্রকাশ করলেন কাদের

March 7, 2018 | 3:43 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা আয়োজন করায় যে দুর্ভোগের সৃষ্টি হয়েছে, তার জন্য দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৭ মার্চ) দুপুরে জনসভা শুরুর আগেই তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ ঢাকার মানুষের যে কষ্ট হচ্ছে সেজন্য আমরা দুঃখিত। এর আগে যে কোনো সমাবেশ বা প্রোগ্রাম আমরা জনগণের কথা চিন্তা করে ছুটির দিনে করেছি। কিন্তু আজকে ৭ মার্চ, তাই মূল প্রোগ্রাম আজকেই করতে হচ্ছে। এতে একটু জনদুর্ভোগ হলেও আওয়ামী লীগের পক্ষ থেকে ক্ষমাসুন্দর ও সহনশীল দৃষ্টিতে দেখার আহ্বান জানাচ্ছি।

বিজ্ঞাপন

ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন। মঞ্চে উপস্থিত হয়েছেন দলের শীর্ষ নেতারা। এর আগে দুপুর ১২টা থেকে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। সকাল ১১টার পর থেকেই খণ্ড খণ্ড মিছিল আসতে শুরু করে সোহরাওয়ার্দী উদ্যানে। মিছিলে মিছিলে সরগরম হয়ে ওঠে চারদিক।

ওবায়দুল কাদের আরও বলেন, ৭১ সালের ৭ মার্চ এই সবুজ চত্বরে ভাষণ দিয়েছিলেন সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ৭ই মার্চের ঐতিহাসিক সেই ভাষণ আজ সারা বিশ্বের সম্পদ। আমরা বাঙালিরা গর্বিত, আমরা আজকে অংহকার করে বলতে পারি এটা আমাদের দিবস।

যারা ৭ মার্চ মানে না, তারা প্রকারান্তরে স্বাধীনতার চেতনাকে অস্বীকার করে- মন্তব্য করেন তিনি।

সারাবাংলা/এনআর/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন