বিজ্ঞাপন

জয়াকে কৌশিক গাঙ্গুলির অনুরোধ

December 25, 2018 | 12:53 pm

।। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

পশ্চিমবাংলার নন্দিত নির্মাতা হিসেবে সুপরিচিত কৌশিক গাঙ্গুলি। শুধু কলকাতা নয়, বাংলাদেশেও তার সুনাম রয়েছে। সম্প্রতি তিনি নির্মাণ করেছেন ‘বিজয়া’ চলচ্চিত্র। এতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান। জানুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি।


আরও পড়ুন :  টাকা ফেরত না এলে সিনেমা বানিয়ে কি লাভ? : ইলিয়াস কাঞ্চন


মুক্তি উপলক্ষ্যে কৌশিক গাঙ্গুলি ও জয়া আহসান ভারতীয় একটি সংবাদ মাধ্যমের ফেসবুক পাতায় সরাসরি কথোপকথনে অংশ নেন। সেখানে এক ভক্তের প্রশ্নের উত্তরে কৌশিক গাঙ্গুলি ঢালিউডে ছবি পরিচালনা করার আগ্রহ প্রকাশ করেন। কৌশিক গাঙ্গুলি বলেন,

আমাকে বাংলাদেশ থেকে ডাকলে সেখানকার ছবি পরিচালনা করবো। জয়া আহসাকে বলেছি ঢালিউডে যেন সিনেমা পরিচালনা করতে পারি তার ব্যবস্থা করতে। বাংলাদেশের কুমিল্লা আমার দেশ। আমার সূত্র ওখানে। আমি ঢালিউডেরই লোক। দেশভাগ করে আমাকে টলিউডে পাঠিয়ে দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

গত বছর মুক্তি পাওয়া ‘বিসর্জন’ ছবির দ্বিতীয় কিস্তি ‘বিজয়া’। বিসর্জনের গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হয়েছে বিজয়ার গল্প। এ প্রসঙ্গে কৌশিক সরাসরি কথোপকথনে বলেন, ‘দর্শকের প্রচুর প্রশ্ন ছিল। বিসর্জন শেষ হওয়ার পর নাসির আলীর কি হলো? পদ্মা গণেশ মন্ডলের বাড়িতে ভালো আছে কিনা! সে কতোটা শান্তি পেলো! আসলে শেষটা কি দাঁড়ালো? এরকম অনেক প্রশ্ন। তবে বিজর্সন যদি সাফল্য না পেতো তাহলে আমরা বিজয়া করতাম না। এখন আমাদের কর্তব্য হয়ে দাঁড়িয়েছে মানুষকে গল্পের বাকিটা শোনানো। যদি বিজয়া ভালো লাগে তাহলে এর পরের গল্প বলার চেষ্টা করবো।’

কৌশিক গাঙ্গুলির কথায় বোঝা যায় ছবির তৃতীয় কিস্তিও আসতে পারে। সেরকম ইঙ্গিতই পাওয়া যায় তার কথায়। বিজয়া ছবিতে আরও অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় এবং পরিচালক নিজেও।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ‘সার্ভাইভিং ৭১’-এর প্রথম ঝলক আসবে ২৬ মার্চ

.   নতুন নায়িকা আনছেন সালমান খান

.   ‘আন্দাজ আপনা আপনা’ সিক্যুয়ালে রণবীর সিং

.   টেলি সামাদের শারীরিক অবস্থা স্থিতিশীল

.   দুই কীর্তিমানের প্রয়াণে এফডিসিতে শোকসভা


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন