বিজ্ঞাপন

বিএসএমএমইউতে নার্স-কর্মচারী সংঘর্ষ, ৪ কর্মচারী সাময়িক বরখাস্ত

January 24, 2019 | 11:17 am

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কর্তব্যরত নার্সদের সঙ্গে চতুর্থ শ্রেণির কর্মচারীদের সংঘর্ষ হয়েছে। একজন নার্সের স্বামীকে চতুর্থ শ্রেণির কর্মচারীরা লাঞ্ছিত করাকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটে। এ ঘটনায় চতুর্থ শ্রেণির চার কর্মচারীকে সাময়িক বরখাস্ত করেছে বিএসএমএমইউ কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এই সংঘর্ষ শুরু হয়ে প্রায় ঘণ্টাখানেক চলে। পরে বিএসএমএমইউ পরিচালকের আশ্বাসে নার্স ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা নিজ নিজ কর্মস্থলে ফিরে যান। আগামী রোববার (২৭ জানুয়ারি) এ ঘটনা নিয়ে হাসপাতাল প্রশাসন বৈঠকে বসবে বলে জানিয়েছে হাসপাতালের একটি সূত্র।

জানা গেছে, বুধবার (২৩ জানুয়ারি) বিএসএমএমইউয়ের একজন নার্সের স্বামীকে লাঞ্ছিত করেন চতুর্থ শ্রেণির কয়েকজন কর্মচারী। এ নিয়ে প্রতিবাদ জানালে বৃহস্পতিবার সকালে নার্সদের সঙ্গে চতুর্থ শ্রেণির কর্মচারীদের বাদানুবাদ হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়।

বিজ্ঞাপন

পরে ওই নার্সের অভিযোগের পরিপ্রেক্ষিতে চতুর্থ শ্রেণির চার কর্মচারী ইসমাইল, শরীফ, রুবেল ও জামালকে সাময়িক বরখাস্ত করেছে বিএসএমএমইউ কর্তৃপক্ষ। এ ঘটনা নিয়ে রোববার উভয় পক্ষকে নিয়ে বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে বিএসএমএমইউ প্রশাসন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান সারাবাংলাকে বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ কাজ করছে।

পরে ওসি জানান, বিএসএমএমইউ কর্তৃপক্ষ হস্তক্ষেপ করে সংঘর্ষ থামায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/আরএ/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন