বিজ্ঞাপন

মাদকবিরোধী অভিযানে আরও ৩ জনের মৃত্যু

June 1, 2018 | 2:14 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: চলমান মাদকবিরোধী অভিযানে দুই জেলায় আরও তিন জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩১ মে) রাতে রাজশাহীর পবা এবং গাজীপুরে ওই তিনজন মারা যান।

র‌্যাব ও পুলিশ দাবি করেছে, তারা তিনজনই  মাদক ব্যবসায়ী। মাদকবিরোধী অভিযান শুরুর পর নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১২২ জনে।

রাজশাহী র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর আশরাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে কর্নহার থানার করমজায় একটি আম বাগানে মাদক ব্যবসায়ীদেরও অবস্থানের খবর পেয়ে অভিযান চালায় র‍্যাব। ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একদল মাদক ব্যবসায়ী র‌্যাবের উপর গুলি বর্ষণ করতে থাকে। এসময় র‌্যাবও আত্মরক্ষর্থে পাল্টা গুলি চালায়। পরে অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে ঘটনাস্থলে পরে থাকতে দেখা যায়। পরে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে থেকে বিপুল পরিমাণ মাদক ও একটি পিস্তল জব্দ করেছে র‌্যাব। শুক্রবার ভোরে স্থানীয়দের সহায়তায় র‌্যাব তাদের শীর্ষ মাদক ব্যবসায়ী বেলাল ও নাজমুল বলে জানায়।

বিজ্ঞাপন

গাজীপুর সিটি করপোরেশনের ভাদুন এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কামরুল ইসলাম কামু নামে একজন মারা গেছেন। নিহত কামরুল ইসলাম কামুর বাড়ি টঙ্গীর এরশাদ নগর এলাকায়। পুলিশ দাবি করেছে, কামু মাদক ব্যবসায়ী।

গাজীপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ডেরিক স্টিফেন কুইয়া জানান, বৃহস্পতিবার রাত রাত দেড়টার দিকে পুলিশের একটি দল কালীগঞ্জ উপজলার উলুখোলা এলাকায় মাদক উদ্ধারের অভিযানে যায়। পরে কামুকে ৪ হাজার পিস ইয়াবা ও কারসহ গ্রেফতার করা হয়। কালীগঞ্জ থানায় মামলা করে জেলা গোয়েন্দা অফিসে নিয়ে যাওয়ার পথে ভাদুন এলাকায় কামুর সহযোগিরা পুলিশের গাড়িতে গুলি চালায়। এসময় কামু পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার সময় সহযোগিদের গুলিতে আহত হন। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত কামুর বিরুদ্ধে হত্যা ও মাদকসহ বিভিন্ন অপরাধে ১৪-১৫ টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন

আট জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১
আশুলিয়ায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত ১
রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩
ছয় জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮
১১ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ জনের মৃত্যু
১০ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ১২ জনের মৃত্যু
‘বন্দুকযুদ্ধে’ ৮ জেলায় ৯ জনের মৃত্যু
পাঁচ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মাদক ব্যবসায়ী নিহত
পাঁচ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬
সাত জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৯
টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
মাদকবিরোধী অভিযানে ৫ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৫ জনের মৃত্যু
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
যশোরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন