বিজ্ঞাপন

এসআই জাহিদসহ ৫ জনের বিরুদ্ধে সাক্ষ্য ১২ এপ্রিল

March 21, 2018 | 8:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: পুলিশ হেফাজতে নির্যাতন করে জনিকে হত্যার অভিযোগের মামলায় তৎকালীন পল্লবী থানার উপ পরিদর্শক (এসআই) জাহিদুর রহমান জাহিদসহ পাঁচ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ১২ এপ্রিল ঠিক করেছেন আদালত।

বুধবার (২১ মার্চ) ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে নিহতের প্রতিবেশী মাঈনুল ইসলাম রাজন তার জবানবন্দি শেষ করে। এরপরে মামলার প্রধান আসামি জাহিদের পক্ষে তার আইনজীবী জেরা শুরু করেন। জেরা শেষ না হওয়ায় বিচারক আগামী ১২এপ্রিল সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ঠিক করা হয়।

মামলার বাদী ইমতিয়াজ হোসেন রকি এ তথ্য নিশ্চত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে মামলাটিতে রকি ও শরীফ আহমেদ টিটু এ দুইজন সাক্ষ্য দিয়েছিল। ২০১৬ সালের ১৭ এপ্রিল এসআই জাহিদসহ পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। অভিযুক্ত অপর চার আসামিরা হলেন, এসআই রাশেদুল ইসলাম ও এসআই কামরুজ্জামান মিন্টু এবং পুলিশের সোর্স রাশেদ ও সুমন। ২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি মহানগর হাকিম মারুফ হোসেন বিচার বিভাগীয় তদন্ত শেষে ৫ জনকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৪ সালের ৭ আগস্ট পুলিশ হেফাজতে নির্যাতন করে জনিকে মারার অভিযোগ এনে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করা হয়। নিহতের ভাই ইমতিয়াজ হোসেন রকি আদালতে মামলাটি দায়ের করেন। ওইদিন আদালত মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।

সারাবাংলা/এআই/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন