বিজ্ঞাপন

হত্যা মামলার আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, অস্ত্র উদ্ধার

June 27, 2018 | 3:32 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: নগরীর পাঁচলাইশ থানার জাঙ্গলপাড়া বুড়ির দিঘীর পাড় এলাকা থেকে মো. তৈয়ব (২৪) ও মো. রাসেল (২৩) নামে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (২৬ জুন) ভোরে সাইদুল ইসলাম অনিক (২০) হত্যা মামলায় জাড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে তৈয়বকে গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, তৈয়ব ও রাসেলকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে তাদের সহযোগিরা পুলিশের কাছ থেকে আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তৈয়ব গুলিবিদ্ধ হয়।

বিজ্ঞাপন

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-উত্তর) মো. আব্দুল ওয়ারিশ খান সারাবাংলাকে বলেন, আসামিদের ছিনিয়ে নিতে সন্ত্রাসীরা গুলি চালিয়েছিল, পুলিশও বাধ্য হয়ে গুলি চালায়। তৈয়বের হাঁটুর নিচে গুলি লেগেছে।

তিনি জানান, তৈয়বের দেখানো জায়গা থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউণ্ড কার্তুজ এবং একটি ছোরা উদ্ধার করা হয়েছে। তৈয়ব স্বীকার করেছে, ওই ছোরা দিয়েই অনিককে হত্যা করা হয়েছে।

এর আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় তরুণদের সঙ্গে গতকাল (মঙ্গলবার) দুপুরে বিবাদ হয় অনিকের। নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ আতুরার ডিপো এলাকায় রাত সাড়ে ৮টার দিকে ফের বিবাদ শুরু হলে অনিক ও সম্রাটকে ছুরিকাঘাতে জখম করে স্থানীয় তরুণরা। অনিক (২০) পেশায় ইলেকট্রিশিয়ান। আহত সম্রাট (২০) পোশাক শ্রমিক।

বিজ্ঞাপন

অনিকের মা চারজনের নাম উল্লেখ করে পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

আব্দুল ওয়ারিশ বলেন, ‘হত্যাকাণ্ডে তৈয়ব, রাসেল, জুয়েল এবং শাহাদাৎ নামে চারজন জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। ছুরিকাঘাত কে করে সেটা এখনো পরিষ্কার না। তবে এই চারজনই জড়িত সেটা আমরা নিশ্চিত।’

রাতেই হাসপাতাল থেকে দু’জনকে আটক করেছিল পুলিশ। জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন