বিজ্ঞাপন

প্রথমবার একসঙ্গে রণবীর-নওয়াজ

July 5, 2018 | 1:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

অনেকদিন ধরেই বলিউড পাড়ায় খবর ভেসে বেড়াচ্ছিল যে, এবার ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব এর জীবনি নিয়ে চলচ্চিত্র নির্মিত হবে। কপিল দেব-এর চরিত্রে রণবির সিংয়ের অভিনয় করার বিষয়টি প্রথমিকভাবে নিশ্চিত ছিল।

তবে ধোঁয়াশা ছিল কোচের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে। এবার সেই ধোঁয়াশা কেটে গেল। ভারতীয় গণমাধ্যম থেকে পাওয়া তথ্যমতে, কপিল দেবের কোচের চরিত্রে অভিনয় করছেন বলিউডের অন্যতম শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

রণবীর সিং এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী-দুইজন দুই ধারার অভিনেতা। নিজেস্ব ঢংয়ে অভিনয় করে তারা দর্শকদের মনে পাকাপোক্তভাবে জায়গা করে নিয়েছেন। এই দুই অভিনেতাকে কখনও একসঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যায়নি। এই ছবির মাধ্যমে তারা প্রমবারের মতো একসঙ্গে পর্দা ভাগাভাগি করবেন।

বিজ্ঞাপন

ভারতীয় ক্রিকেট দল ১৯৮৩ সালে প্রথম বিশ্বকাপ জেতার কারনেই ছবির নাম রাখা হয়েছে ‘৮৩’। ছবিটি পরিচালনা করবেন কবীর খান। এর আগে কবীর খানের ‘বজরাঙ্গি ভাইজান’ ছবিতে অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

জানা গেছে, বিশ্বকাপ জেতা লর্ডসের মাঠেই শুটিং হবে ছবিটির। ২০১৯ সালের আগস্টে মুক্তি পাবে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়কের বায়োপিক ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন