বিজ্ঞাপন

বিশ্বকাপ ট্রফি নিজ শহরে আনলেন গ্রিজমান

July 22, 2018 | 1:50 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপে এবার দুর্দান্ত খেলেই শিরোপা ঘরে তুলেছে ফ্রান্স। বিশ্বকাপ শেষে ১৬ জুলাই (সোমবার) দেশে ফিরে জমকালো সংবর্ধনা পেয়েছিল শিরোপাজয়ী দলটি। তবে, দেশে ফিরলেও নিজের শহর ম্যাকোঁতে যাওয়া হয়নি দলের তারকা স্ট্রাইকার আঁতোয়া গ্রিজ়মানের। শেষমেশ শনিবার (২১ জুলাই) সেই শিরোপা হাতে করেই নিজের শহরে ফিরলেন ফরাসি এই স্ট্রাইকার।

এবারের আসরে দুর্দান্ত খেলেছেন গ্রিজমান। শিরোপার লড়াইয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে ফাইনালে জয়ের দিনেও (৪-২) ম্যাচসেরা হয়েছিলেন তিনি। এবার নিজ শহর ম্যাঁকোয়াতে গিয়ে শিরোপা হাতে ভক্তদের সামনে দাঁড়িয়েছেন এই ফরাসি স্ট্রাইকার।

বিজ্ঞাপন

ফ্রান্সের শহর ম্যাকোঁতেই জন্মেছেন গ্রিজ়মান। ফুটবলের হাতেখড়িও পেয়েছেন সেখানে। বিশ্বকাপজয়ী তারকার হাতে শিরোপা দেখতে ভিড় জমিয়েছিলেন স্থানীয়রা। সেখানে মেয়েকে কোলে নিয়ে বিশ্বকাপ তুলে ধরেছেন ফরাসি স্ট্রাইকার। সঙ্গে তার স্ত্রীও ছিলেন।

এর আগে ১৬ জুলাই দেশে ফিরে জমকালো সংবর্ধনা পেয়েছিল শিরোপাজয়ী দলটি। বিমান বন্দর থেকে খোলা বাসে করে প্যারিস গেটে পৌঁছানোর সময় রাস্তার দুই পাশে দাঁড়িয়ে তাদেরকে স্বাগত জানিয়েছিল লাখ লাখ সমর্থক। এরপর সেখান থেকে রাষ্ট্রপতি ভবন প্যালেস এলিসে শিরোপাজয়ীদের আনুষ্ঠানিক সংবর্ধনা দিয়েছিলেন প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো এবং তার স্ত্রী বিজিত ম্যাক্রো।

নিজের শহর ম্যাকোঁতে বিশ্বকাপ হাতে গ্রিজমান:

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন