বিজ্ঞাপন

সাবেক সতীর্থদের সঙ্গে দেখা করবেন না রোনালদো!

July 23, 2018 | 4:54 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এখনও জুভিদের হয়ে অনুশীলন শুরু করেননি পর্তুগিজ তারকা। আগামী ৩০ আগস্ট তুরিনের ক্লাবটির হয়ে প্রথম অনুশীলন করবেন তিনি। এর আগে রিয়ালের সাবেক সতীর্থদের সঙ্গে দেখা করবেন না রোনালদো। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপেও রিয়ালের সাবেক সতীর্থদের বিপক্ষে মাঠে নামবেন না জুভিদের নতুন তারকা।

রিয়াল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা স্প্যানিশ শহরে ফিরতে চান না বলে খবর প্রকাশ করছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। তাদের প্রতিবেদনে বলা হচ্ছে, আপাতত রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে রোনালদোর সম্পর্ক ভালো যাচ্ছে না। পর্তুগিজ তারকা সাবেক ক্লাব প্রেসিডেন্টের সামনে পড়তে চাইছেন না। এ কারণে রিয়ালে আপাতত যাওয়ার কোনো ইচ্ছে নেই রোনালদোর।

তবে, কিছু কিছু জায়গার খবর, রোনালদো কর ফাঁকির ঝামেলা এড়াতেই স্পেনে যাবেন না।

বিজ্ঞাপন

ওল্ড ল্যাডি খ্যাত জুভেন্টাসের জার্সিতে রোনালদোকে প্রথম দেখা যাবে ১২ আগস্ট। প্রীতি ম্যাচে সেদিন জুভিদের প্রতিপক্ষ থাকবে প্রিমাভেরা। ভিলার পেরোসায় হবে ম্যাচটি। এরই মধ্যে ম্যাচটির সব টিকিট বিক্রি শেষ। তার আগে রিয়াল বনাম জুভেন্টাসের ম্যাচ আছে। আগামী ৪ আগস্ট আমেরিকার ম্যারিল্যান্ডের ল্যান্ডওভারে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের আসরে মুখোমুখি হবে রিয়াল-জুভেন্টাস। সে ম্যাচে খেলবেন না রোনালদো।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন