বিজ্ঞাপন

হিগুয়াইনকে ছেড়ে দেবে জুভেন্টাস?

July 27, 2018 | 6:42 pm

স্পোর্টস ডেস্ক।।

বিজ্ঞাপন

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে আসার পর পরেই একটা প্রশ্ন অবধারিত হয়ে পড়ে, জুভেন্টাস থেকে কে বিদায় নিচ্ছেন? তুরিনের ক্লাবটির জেনারেল ম্যানেজার বেপ্পে মারোত্তা আভাস দিলেন, গঞ্জালো হিগুয়াইনই চলে যেতে পারেন ক্লাব ছেড়ে।

কিছুদিন আগেই রোনালদোকে এনে তোলপাড় ফেলে দিয়েছে জুভেন্টাস। রোনালদো আসায় সামনের কাউকে বিক্রি করেই দিতে হতো তুরিনের বুড়িদের। শোনা যাচ্ছিল, ৩০ বছর বয়সী হিগুয়াইনকেই ছেড়ে দিতে পারে তারা। মারোত্তার কথা থেকে সেই আভাসই পাওয়া গেল, ‘এ এখনো আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তবে আমাদের এখানে সামনে এখন অনেক বেশি প্রতিদ্বন্দ্বিতা। আমরা ওর সঙ্গে বসে ঠিক করব ওর ভবিষ্যত কী হতে পারে। ওকে আমরা বেশ সম্মান করি।’

দুই বছর আগে নাপোলি থেকে ৯০ মিলিয়ন ইউরোতে হিগুয়াইনকে নিয়ে এসেছিল জুভেন্টাস। ওই মৌসুমে নাপোলির কোচ মরিসিও সারির অধীনে সিরি আ তে এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েছিলেন হিগুয়াইন। জুভেন্টাসে আসার পরও দুই মৌসুমে করেছেন ৫৫ গোল।

বিজ্ঞাপন

শোনা যাচ্ছে, সারি পুরনো ছাত্রকে চেলসিতে নিয়ে আসতে পারেন। এসি মিলানও হিগুয়াইনকে দলে নিয়ে আসতে উৎসাহী বলে জানা গেছে। তবে জুভেন্টাস জানিয়ে দিয়েছে, তারা ৬০ মিলিয়ন ইউরোর কমে ছাড়বে না এই আর্জেন্টাইন স্ট্রাইকারকে। কিন্তু মিলান উয়েফার আর্থিক নীতির বেড়াজালের কারণে এই মুহূর্তে অত টাকা দিতে পারবে না। সেক্ষেত্রে স্ট্রাইকার নিকো কালিনিচকে বিক্রি করার পর হিগুয়াইনের দিকে তারা হাত বাড়াতে পারে, এমনই শোনা যাচ্ছে।

 

সারাবাংলা/এএম/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন