বিজ্ঞাপন

টাইব্রেকারে গড়ানো ম্যাচে চেলসিকে হারালো আর্সেনাল

August 2, 2018 | 11:10 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

সাবেক ক্লাব চেলসির বিপক্ষে আর্সেনালকে জেতালেন গোলরক্ষক পিতর চেক। পেনাল্টি শুটআউটে গড়ানো ম্যাচে ৬-৫ ব্যবধানে জয় তুলে নিয়েছে মেসুত ওজিলের আর্সেনাল। নির্ধারিত সময়ের ম্যাচে ১-১ এ সমতা ছিল।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের চলমান আসরে ডাবলিনে মুখোমুখি হয়েছিল আর্সেনাল-চেলসি। ম্যাচের পঞ্চম মিনিটে লিড নিয়েছিল চেলসি। আর ৯৩ মিনিটের মাথায় সমতায় ফেরে আর্সেনাল। পরে টাইব্রেকারে জয় তুলে নেয় গানাররা।

হাইভোল্টেজ এই ম্যাচে আর্সেনালের জার্সিতে নেমেছিলেন পিতর চেক, মুস্তাফি, বেল্লেরিন, মোহামেদ এলেনি, অবামেয়াং, ওজিল, আইয়োরিরা। দলের কোচ হিসেবে ডাগআউটে ছিলেন নতুন কোচ উনাই এমেরি। আর চেলসির হয়ে মাঠে নেমেছিলেন মার্কো অলোনসে, ডেভিড লুইজ, রুদ্রিগার, আজপিলিচুয়েটা, ফ্যাব্রেগাস, মোরাতা, পেদ্রোরা। আর কোচ হিসেবে ডাগআউটে ছিলেন নতুন কোচ মাউরিজিও সারি।

বিজ্ঞাপন

ম্যাচের পঞ্চম মিনিটে চেলসিকে এগিয়ে নিতে গোল করেন জার্মানির ২৫ বছর বয়সী ডিফেন্ডার অ্যান্তোনিও রুদ্রিগার। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে (৯০+৩) ফরাসি তারকা ফরোয়ার্ড ২৭ বছর বয়সী আলেকজান্দ্রে লাকাজেতের গোলে সমতায় ফেরে আর্সেনাল। এরপর টাইব্রেকারে ম্যাচ গড়ায়।

ডাবলিনের অ্যাভিভা স্টেডিয়ামে টাইব্রেকারে আর্সেনালের হয়ে গোল করেন লাকাজেতে, নেলসন, গুয়েনদোউজি, নীলস, ওজিল এবং আইয়োবি। আর চেলসির হয়ে গোল করেন ড্রিংকওয়ার, আব্রাহাম, মসেস, এমারসন এবং পিয়াজন। চেলসির হয়ে শেষ শটটি নিতে আসেন লফটাস, তার শটটি রুখে দেন চেলসির সাবেক গোলরক্ষক পিতর চেক।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন