বিজ্ঞাপন

আবারও বাহামায় বিবার-বল্ডউইন

August 2, 2018 | 3:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

বাহামাতেই বাগদান সেড়েছেন জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইন। ধর্ম মতে প্রতিজ্ঞা করেছেন সারা জীবন একসঙ্গে থাকবেন। তখনি দ্বীপটি ভালো লেগে দিয়েছিল এই জুটির। পরিকল্পনা করেছিলেন ক্যারিবিয়ান সাগরের এই ছিমছাম জায়গাটিতে নির্জনে কিছুটা সময় কাটাবেন দুজনে। সেই লক্ষে বিবার-বল্ডউইন জুটি আবারও ফিরেছেন বাহামায়। উঠেছেন আগের রিসোর্টেই।

বিবার ও তার বাগদত্তা আবারও বাহামায় ফেরায় কিছুটা অবাক হয়েছেন ভক্তরা। তারা ধারণা করছেন এবার হয়তো বিয়েটা সেড়েই ফেলবেন এই জুটি। তবে হলিউডি গসিপ ম্যাগাজিনগুলো জানাচ্ছে, আপাতত তেমন কোন পরিকল্পনা নেই তাদের। এ জুটির পরিবারও বিয়ের ব্যাপারে তাড়াহুড়ো করতে চাচ্ছেন না। বরং বিয়ের আগের ‘মধুচন্দ্রিমা’ সাড়তেই ট্রপিকাল প্যারাডাইস রিসোর্টে ফিরে গেছেন বিবার ও বল্ডউইন।


আরও পড়ুন :  নিরাপদ সড়কের দাবিতে সড়কে অভিনয়শিল্পীরা

বিজ্ঞাপন

হলিউড লাইফ বলছে, বিবারের জীবনের একনম্বর লক্ষ্য বল্ডউনকে বিয়ে করা। এমনকি গান ও ক্যারিয়ারের চেয়েও প্রেমিকাকে এগিয়ে রাখছেন বিবার। এ কারণেই গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি রেকর্ডিং রেখে আগস্টের প্রথম দিনে প্রেমিকাকে নিয়ে উড়াল দিয়েছেন কানাডিয়ান এই তারকা গায়ক। যেখানে মাত্র ২৩দিন আগেই (৭ জুলাই) আংটি বদল হয়েছে তাদের।

বাহামাতে বেশ ভাবনাহীন আর ফুরফুরে মেজাজে রয়েছেন বিবার ও বল্ডউইন। সাগরতীরে মজার সময় কাটাতে দেখা গেছে তাদের। সন্ধ্যার পর দুজনেই যোগ দিচ্ছেন ডিনার পার্টিতে। বোঝাই যাচ্ছে বল্ডউইনের সঙ্গ বেশ ভালোই উপভোগ করছে বিবার।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন