বিজ্ঞাপন

টিভিতে যা থাকছে ঈদের দ্বিতীয় দিন

August 22, 2018 | 4:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রিয়জনের সঙ্গে বাড়িতে বসেই যেন আনন্দ করা যায় তার জন্য টেলিভিশনগুলোতে রয়েছে দারুণ সব আয়োজন। কমপক্ষে সাত দিনের ঈদ আয়োজন করেছে প্রায় সবগুলো অনুষ্ঠান প্রধান টিভি চ্যানেলগুলো। একক নাটক, বিশেষ নাটক, ঈদ ধারাবাহিকসহ ম্যাগাজিন অনুষ্ঠান ও সিনেমা প্রচার হবে ছোট পর্দায়।

ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা সাড়ে সাতটা থেকে জিটিভিতে (গাজী টিভি) শুরু হবে বিশেষ নাটকের আসর। ৭টা ৩০মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘তোমার আমার কথা’। চয়নিকা চৌধুরী পরিচালিত নাটকে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, রিচি সোলায়মান, শাহেদ।

বিজ্ঞাপন

জিটিভিতে ঈদের দ্বিতীয় দিন রাত ৯টা ৩০মিনিটে প্রচার হবে ‘ও হেনরি দ্য স্প্রিং টাইম’ গল্পের ছাঁয়া অবলম্বনে নাটক ‘এক ফাগুনে’। ফেরদৌস হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন ইমন, তানজিকা, নাফা।

আঞ্চলিক নাটক যারা দেখতে পছন্দ করেন তারা চোখ রাখতে পারেন ঈদের দ্বিতীয় দিন রাত ১১টায় জিটিভির পর্দায়। এসময় প্রচার হবে ঈদের বিশেষ আঞ্চলিক নাটক ‘বাপ বেটার বিয়ে’। এটি পরিচালনা করেছেন মীর সাব্বির, অভিনয় করেছেন মীর সাব্বির, অহনা, সাঈদ বাবু।

বিজ্ঞাপন

ঈদকে কেন্দ্র করে এটিএন বাংলা চ্যানেলে আছে অনেক অনুষ্ঠান। সকাল, সন্ধ্যা, রাত যখনই দর্শকরা চোখ রাখবেন এই চ্যানেলে তখনই পাবেন অনুষ্ঠান। সকাল ৮টায় বিশেষ নাটক ‘নূরুল আলমের বিয়ে’, ৯টায় (১০ পর্বের ধারাবাহিক) নাটক ‘চাইনিজ প্রেমকুমার’, সকাল ৯টা ৩০মিনিটে (১০ পর্বের ধারাবাহিক) নাটক ‘আমাদের বড় ভাই’ প্রচার হবে।

আছে ছোটদের জন্য অনুষ্ঠান। ঈদের দ্বিতীয় দিন বেলা ১টা ৩০ মিনিট ও ২টা ২০ মিনিটে প্রচার হবে ছোটদের জন্য দুটি অনুষ্ঠান। যার একটি ছোটদের পাপেট ম্যাগাজিন-শো ‘নো চিন্তা ডু ফুর্তি’ আর অন্যটি নৃত্যানুষ্ঠান ‘আনন্দ হিল্লোল’।

সন্ধ্যা থেকে আবারও নাটক। সন্ধ্যা ৬টায় বিশেষ নাটক ‘মেঘে ঢাকা চাঁদ’, সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে (১০ পর্বের ধারাবাহিক) নাটক ‘সময়টা আমাদের’, রাত ৮টায় খণ্ড নাটক ‘চুটকি ভান্ডার-৬’, রাত ৮টা ৩০ মিনিটে বিশেষ নাটক ‘নূরুল আলমের মধুচন্দ্রিমা’, রাত ৯টা ৩০ মিনিটে (১০ পর্বের ধারাবাহিক) নাটক ‘অতি ভক্তি চোরের লক্ষণ’, রাত সাড়ে ১১টায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘সুমনা’।

সাম্প্রতিক কালে দেশের জন্য গৌরব অর্জন করে এনেছে নারী ক্রিকেট দল। তাদের নিয়ে বিশেষ আয়োজন করেছে দীপ্ত টেলিভিশন। ঈদের দ্বিতীয় দিন সকাল ৮টায় প্রচার হবে সেলিব্রেটি শো ‘বাংলার বাঘিনীরা’। যারা সকালে অনুষ্ঠানটি দেখতে পারবেন না তাদের বেলা ৫টায় অনুষ্ঠানটি পুনঃপ্রচার দেখার সুযোগ রয়েছে।

বিজ্ঞাপন

একই চ্যানেলে একই দিনে সন্ধ্যা ৬টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘উল্টো দেশে উল্টো বেশে’, সন্ধ্যা ৬টা ৩০মিনিটে একক নাটক ‘পাল্টা সমীকরণ’, রাত ৮টা ৩০মিনিটে একক নাটক ‘হিরো কেন ভিলেন’ ৯টায় নাটক ‘আজ পুতুলের জন্মদিন’, রাত ১১টায় একক নাটক ‘আমার লেখা তোর কাছে প্রথম চিঠি’ এবং রাত ১২টায় প্রচার হবে একক নাটক ‘প্রেমিকার বিয়ে’।

মাছরাঙা টিভিতে ঈদের দ্বিতীয় দিনের সকালটাতেই থাকবে ছোটদের আয়োজন। সকাল ৯টায় প্রচার হবে বাংলায় ডাবিংকৃত কার্টুন সিরিজ ‘মোটু পাতলু’। সন্ধ্যা থেকেই শুরু হবে নাটক ও অন্যান্য অনুষ্ঠান। সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘বাবুর্চিয়ানা’। রাত ৮টায় কমেডি শো ‘অবাক বিনোদন’, রাত ৯টায় নাটক ‘একটি রাত ও অদ্ভূতুড়ে গল্প’, রাত ১০টা ৩০ মিনিটে নাটক ‘সব গল্প রূপকথা নয়’ এবং রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘কাছে আসার পরে’।

নাটকে জমজমাট আয়োজন রয়েছে বাংলাভিশনে। ঈদের দ্বিতীয় দিন বেলা ২টা ১০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘গোপনে’। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘চোখের বালি’র অনুপ্রেরণায় এর রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, আফরান নিশো, নাদিয়া নদী, ইরফান সাজ্জাদ।

বাংলাভিশনে ঈদের ২য় দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে স্বল্প বিরতির নাটক ‘মানিক চিপা’, রাত ৯টা  ৫ মিনিটে ‘বাদশা ভাই’, রাত ১১টা ৫৫ মিনিটে প্রচার হবে নাটক ‘মিস্ট্রিয়াস জার্নি’।

সারাবাংলা/পিএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন