বিজ্ঞাপন

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড ঘোষণা

August 30, 2018 | 11:52 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

অক্টোবরে ভারত সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। স্বাগতিকদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ ছাড়াও পাঁচ ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে উইন্ডিজরা। এই সফরকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ক্যারিবিয়ানরা।

ভারত সফরে অধিনায়কের দায়িত্বে থাকছেন জেসন হোল্ডার। তবে এই সফরে ১৫ সদস্যের দলে জায়গা হয়নি বাঁহাতি ব্যাটসম্যান ডেবন স্মিথের। তার বদলে দলে জায়গা পেয়েছেন সুনীল আমব্রিস। এছাড়াও টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েছেন জোমেল ওয়ারিকান।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ রাজকোটে শুরু হবে ৪ অক্টোবর। এরপর দ্বিতীয় ও শেষ টেস্ট হায়দ্রাবাদে শুরু হবে ১২ অক্টোবর।

বিজ্ঞাপন

২১ অক্টোবর প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজ। এরপর ২৪ অক্টোবর দ্বিতীয় ওয়ানডে, ২৭ অক্টোবর তৃতীয় ওয়ানডে, ২৯ অক্টোবর চতুর্থ ওয়ানডে ও ১ নভেম্বর পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

ওয়ানডে সিরিজ শেষে ৪ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি, ৬ নভেম্বর দ্বিতীয় টি-টোয়েন্টি ও ১১ নভেম্বর তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের স্কোয়াড:

বিজ্ঞাপন

জেসন হোল্ডার (অধিনায়ক), সুনীল আমব্রিস, দেবেন্দ্র বিশু, ক্রেইগ ব্রাথওয়েইট, রোস্টন চেজ, শেন ডোরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, জাহমার হ্যামিলটন, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজারাই জোসেফ, কিমো পল, কিয়েরন পাওয়েল, কেমার রোচ, জোমেল ওয়ারিক্যান।

সারাবাংলা/এসএন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন