বিজ্ঞাপন

কবে আসছে ‘থাগস অব হিন্দুস্থান’?

September 17, 2018 | 3:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলতি বছরে বলিউডের অন্যতম আলোচিত সিনেমার নাম ‘থাগস অব হিন্দুস্থান’। ছবিতে অভিনয় করছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান, বলিউড বিগ বি অমিতাভ বচ্চন, আবেদনময়ী ক্যাটরিনা কাইফ, আলোচিত ফাতিমা সানা শেখ। ছবিটি প্রযোজনা করেছে খ্যাতনামা যশরাজ ফিল্মস। সব মিলিয়ে ছবিটি দেখার আগ্রহের পারদ একদম তুঙ্গে।

আজ (১৭ সেপ্টেম্বর) থেকে প্রতীক্ষা যেন আরও বেড়ে গেল সবার। কারণ প্রযোজনা প্রতিষ্ঠান অনলাইনে জানিয়ে দিয়েছে ছবিটির মুক্তির তারিখ। এ বছরেই মুক্তি পাচ্ছে ছবিটি। নভেম্বরের ৮ তারিখ চূড়ান্ত করা হয়েছে ‘থাগস অব হিন্দুস্থান’ মুক্তির দিন।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি’


মুক্তির তারিখ প্রকাশের সঙ্গে সঙ্গে ছবিটির নামের নকশাও প্রকাশ করা হয়েছে। অ্যানিমেশনের মাধ্যমে তৈরি করা হয়েছে লোগো। আর এসব কিছু প্রকাশের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামল যশরাজ ফিল্মস।

‘ধুম থ্রি’ খ্যাত পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য নির্মাণ করছেন ছবিটি। ১৮৩৯ সালে প্রকাশিত ‘কনফেশন অব থাগ’ উপন্যাস অবলম্বনে নির্মি হচ্ছে ‘থাগস অব হিন্দুস্থান’।

বিজ্ঞাপন

সিনেমার আনুমানিক বাজেট তিনশ কোটি রুপি। সিনেমাটির দৃশ্যধারন শুরু হওয়ার পরপরই আমির বলেছিলেন, ‘থাগস অব হিন্দুস্থান বড় বাজেটের অ্যাকশন-অ্যাডভেঞ্চার সিনেমা। দর্শকদের ভালো করে জানিয়ে রাখি যে, এই সিনেমায় কোনো সামাজিক বা মানবিক বার্তা নেই। আমি এমন এক চরিত্রে অভিনয় করছি, যার ওপর ভরসা করা যায় না। দঙ্গল থেকে একদমই  উল্টো।’


আরও পড়ুন :

সবাই চায় চলচ্চিত্রের সুদিন, তবে…

সেক্সি ভূত সায়ন্তনী     *     দেবীর গানে অনিমেষ-জয়ার রসায়ন

জীবনে যা কিছু করি, হৃদয় থেকেই করি


সারাবাংলা/পিএ/টিএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন