বিজ্ঞাপন

আইনজীবী রথীশ হত্যায় স্ত্রী ও প্রেমিকের নামে অভিযোগপত্র

September 17, 2018 | 8:17 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রংপুর : পাঁচ মাস পর রংপুরের চাঞ্চল্যকর আইনজীবী রথীশচন্দ্র ভৌমিক হত্যা মামলার চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করেছে পুলিশ। এতে স্ত্রী স্নিগ্ধা সরকার ভৌমিক ও তার প্রেমিক কামরুল ইসলামকে অভিযুক্ত করা হয়ছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার মিজানুর রহমান।

পুলিশ সুপার আরো জানান, নিবিড়ভাবে তদন্ত করে ৪০ জনের সাক্ষ্য নিয়ে রধীশ চন্দ্র ভৌমিকের স্ত্রী স্নিগ্ধা সরকার ভৌমিক ও প্রেমিক কামরুল ইসলামকে আসামি করে গত ১৩ সেপ্টেম্বর রংপুর সদর উপজেলার আমলি আদালতে প্রতিবেদন দাখিল করা হয়েছে। স্নিগ্ধা ও কামরুলের বিয়ে বহির্ভূত সম্পর্কের জেরেই জাপানী নাগরিক কুনিও হোসি হত্যা মামলাসহ একাধিক জঙ্গি হামলার ঘটনায় হওয়া মামলায় রাষ্ট্রপক্ষের হলে লড়াই করা এই আইনজীবীকে প্রাণ দিতে হয় বলে জানান মিজানুর রহমান।

বিজ্ঞাপন

এদিকে এই মামলা দ্রুত নিস্পত্তিসহ খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন রথীশ চন্দ্রের স্বজনরা। মামলার তদন্ত নিয়েও তাদের কোনো অভিযোগ নেই।

চলতি বছরের ২৯ মার্চ রাতে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে আইনজীবী রথীশচন্দ্রকে অজ্ঞান করে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন স্ত্রী স্নিগ্ধা ভৌমিক ও তার প্রেমিক কামরুল ইসলাম। পরে মরদেহ তাজহাট এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির মেঝেতে পুঁতে রাখা হয়।

এছাড়া ২০১৫ সালে স্থানীয় দৈনিক যুগের আলো পত্রিকার সাংবাদিক মশিউর রহমান উৎস হত্যা মামলায় আটজনকে আসামি করে আদালতে ১৫ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিল করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আরো পড়ুন : রথীশচন্দ্রকে হত্যার পরিকল্পনা ২ মাস আগের : র‍্যাব ডিজি

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন