বিজ্ঞাপন

ঢাকা উত্তরের প্যানেল মেয়র ওসমান গনি মারা গেছেন

September 22, 2018 | 10:15 am

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন।

শনিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে সন্তান রেখে গেছেন।

বিজ্ঞাপন

প্যানেল মেয়রের মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের  নির্বাচিত মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে পড়ায় ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর প্যানেল মেয়র মনোনয়ন দেয় সরকার। উত্তর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ওমসান গনিকে প্যানেলে এক নম্বর সদস্য করে তিন সদস্যের প্যানেল মনোনয়ন দেওয়া হয়।

পরবর্তীতে মেয়র আনিসুল হক মারা যাওয়ায় প্যানেল মেয়ররা দায়িত্ব পালন করছিলেন।

বিজ্ঞাপন

প্যানেল মেয়র হিসাবে মনোনীত অন্য দুইজন হলেন- ৪ নম্বর ওয়ার্ডের মো. জামাল মোস্তফা এবং সংরক্ষিত নারী আসনের ( ৩১, ৩২ ও ৩৪) ওয়ার্ডের বেগম আলেয়া সরোয়ার ডেইজী।

গত ১৪ অাগস্ট সরকারের কাছ থেকে ছুটি নিয়ে সিঙ্গাপুর যান ওসমান গণি। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

সারাবাংলা/এমএ/এমএইচ/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন