বিজ্ঞাপন

হাতের চিকিৎসার জন্য ইংল্যান্ড যাচ্ছেন তামিম

September 26, 2018 | 7:54 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ভাঙা হাত নিয়ে ফেরত এসেছেন এশিয়া কাপ থেকে। চার বল খেলেই শেষ হয়ে গেছে তামিম ইকবালের এশিয়া কাপ স্বপ্ন। তর্জনীর সংযোগস্থলের হাড়ে চিড় ধরায় আপাতত বেশ কিছুদিন খেলতে পারছেন না তামিম।

তবে কতদিনের জন্য, সেটা এখনই বলা যাচ্ছে না। অস্ত্রোপচার লাগবে কি না, সেটি নিশ্চিতভাবে জানার জন্য তামিম কাল উড়ে যাচ্ছেন লন্ডনে। সেখানে পরামর্শ নেবেন বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড ওয়ারউইকের, তার পরেই জানা যাবে তামিমের অস্ত্রোপচার দরকার হবে কি না।

হাতে চিড় ধরার পর প্রথমে মনে হয়েছিল তামিমের অস্ত্রোপচার লাগতে পারে। সেক্ষেত্রে অন্তত দুই মাসের জন্য ছিটকে যেতে হতো খেলা থেকে। তবে প্রাথমিক পরীক্ষার পর তামিমের এক্স-রে পাঠানো হয়েছিল ওয়ারউইক ও অস্ট্রেলিয়ান শল্যবিদ গ্রেগ হ’য়ের কাছে। এখন পর্যন্ত দুজনের মতই হচ্ছে, অস্ত্রোপচার করা নাও লাগতে পারে।

বিজ্ঞাপন

তবে তামিম পুরোপুরি নিশ্চিত হতে চান, বিসিবিও চায় তামিমকে কাছ থেকে দেখে সিদ্ধান্ত নিতে। সেকারণেই কাল লন্ডনে উড়ে যাচ্ছেন তামিম। বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী আশাবাদী, ‘তামিমের অস্ত্রোপচার লাগবে না। তবে জিম্বাবুয়ের সঙ্গে ওয়ানডে সিরিজে থাকছেন না নিশ্চিতভাবেই। টেস্টে থাকবেন কি না, সময় হলেই জানা যাবে।’

 

সারাবাংলা/এএম/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন