বিজ্ঞাপন

চিকিৎসকদের হাত থেকে বাবাকে বাঁচাতে চায় আলাইনা!

September 30, 2018 | 10:14 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা : সামাজিক যোগাযোগ মাধ্যমে শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত থেকে একটি হৃদয়স্পর্শ করা ছবি ঘুরে বেড়াচ্ছে। ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় হাতে ব্যান্ডেজ আর ক্যানোলা হাতে শুয়ে আছেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই বিছানাতেই তার কোলের ভেতর গুটিসুটি হয়ে শুয়ে আছে তার মেয়ে ছোট্ট আলাইনা।

কেন এভাবে শুয়ে আছে আলাইনা? জানা গেল তার বাবা-মার পোস্ট থেকে। কারণ সাকিব আল হাসান এবং তার স্ত্রী উম্মে আহমেদ শিশির দুইজনেই নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেছেন।

সাকিব লিখেছেন, ‘সে (আলাইনা) আমার চোখের আড়াল হচ্ছে না। চিকিৎসকরা যেন আমাকে ব্যথা দিতে না পারেন সেজন্য এভাবে আমাকে নিরাপত্তা দিচ্ছে সে।’

বিজ্ঞাপন

বোঝা গেল, ছোট্ট আলাইনার ধারণা, চিকিৎসকরা তার বাবাকে ব্যথা দিচ্ছেন। তাই তারা যেন সাকিবের কাছে এসে তাকে ব্যথা দিতে না পারেন তাই বাবাকে আগলে রেখেছে সে।

প্রায় একই কথার পুনরাবৃত্তি করেন শিশিরও। তিনি লিখেছেন, ‘সে তাকে (সাকিব) যেতে দেবে না। একজন ঢাল হয়ে থাকা মেয়ে তার বাবার কাছে চিকিৎসকদের যেতে দেবে না। সে ভাবে, চিকিৎসকরা তার বাবাকে ব্যাথা দেবেন। এজন্য তার হৃদয় কাঁদে এবং চিকিৎসকদের দূরে রাখতে সে বাবার পাশেই ঘুমিয়ে পড়ে।’

বিজ্ঞাপন

আঙুলে চোট নিয়ে এশিয়া কাপের মাঝপথে দেশে ফিরেছিলেন সাকিব। সব দেখে চিকিৎসকরা জানালেন, সাকিবের ব্যথা পাওয়া আঙুলে সংক্রমণ শুরু হয়ে গেছে। সঙ্গে সঙ্গে ভর্তি হতে হয় অ্যাপোলো হাসপাতালে, অবস্থা থেকে চিকিৎসকেরা তাঁকে সাথে সাথে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। সাকিব পরে দেশের একটি শীর্ষ দৈনিককে বলেছেন, আর একটি দেরি করলে আরও বড় ক্ষতি হতে পারত হাতের। সেই ক্ষতস্থান থেকে প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয়েছে বলে জানা গেছে। আপাতত অ্যাপোলোতে পুঁজ বের করার পর অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে সাকিবকে। ডাক্তাররা সেখানে বিস্ময় প্রকাশ করে বলেছেন, এই হাত নিয়ে তিনি কীভাবে এই কদিন খেলা চালিয়ে গেছেন।

আরো পড়ুন : দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হতে হলো সাকিবকে

সাকিবের সুস্থতা কামনায় মুশফিক

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন