বিজ্ঞাপন

নরসিংদীতে ছেলেরা পিটিয়ে মারল বাবাকে

November 9, 2018 | 12:49 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নরসিংদী: নরসিংদীতে ফজলুল করিম (৫৫) নামে এক বাবাকে পিটিয়ে খুন করার অভিযোগ ‍উঠেছে তার দুই ছেলের বিরুদ্ধে। শুক্রবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে পৌর শহরের চৌয়ালা তালতলায় ছেলেরা রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই বাবার মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত মাসুম মিয়া (২২) নামে এক ছেলেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মুদি দোকানি ফজলুল করিমের তিন ছেলের মধ্যে দুই ছেলে মাসুম ও মামুন দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। চার বছর আগে স্ত্রী মারা গেলে ফজলুল করিম দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে সম্পত্তি লিখে দেয়ার জন্য পিতাকে চাপ দিয়ে আসছিলো দুই ছেলে। কিন্তু ছেলেরা নেশাগ্রস্ত হওয়ায় সম্পত্তি লিখে দেওয়ায় অসম্মতি জানান তিনি। এ নিয়ে পিতা-পুত্রদের মধ্যে বিরোধ চলে আসছিল।

শুক্রবার সকালে ফজলুল করিম বাড়ির সামনের রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় ছোট ছেলে মাসুমের উপস্থিতিতে বড় ছেলে মামুন তার ওপর রড দিয়ে মাথায় আঘাত করে। ছেলের এলোপাথারি রডের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত ছেলে মাসুম মিয়াকে আটক করলেও অপর ছেলে মামুন মিয়া পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, মরদেহ ঘটনাস্থল থেকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ফজলুলের এক ছেলেকে আটক করা হয়েছে। তারা নেশার টাকার জন্য ও সম্পদ লিখে দেওয়ার জন্যই বাবাকে হত্যা করেছে বলে পরিবারের লোকজন জানান। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/এমএইচ/জেএএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন