বিজ্ঞাপন

পাইরেসির কবলে ‘থাগস অব হিন্দোস্তান’

November 10, 2018 | 1:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

দিওয়ালিতে মুক্তি পেয়েছে বহুল আলোচিত সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’। মুক্তির প্রথম দিনে সিনেমাটি রেকর্ড পরিমাণ ব্যবসা করে। আয় করেছে ৫০ কোটি রুপি। দ্বিতীয় দিন মিলিয়ে তা বেড়ে দাঁড়ায় ৭৮ কোটি রুপিতে। একশ কোটি ক্লাবে ঢুকতে খুব বেশি সময় নেবেনা সিনেমাটি।

তবে অনাকাঙ্ক্ষিতভাবে সিনেমাটির পুরো ভার্সন অনলাইনে ছড়িয়ে পড়েছে। মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই এমন ঘটনা ঘটে। ভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, ‘তামিল রকার্স’ নামের একটি অনলাইন সাইটের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। এর আগেও এই অনলাইন সাইটির বিরুদ্ধে পাইরেসির অভিযোগ উঠেছিল।

এদিকে বিষয়টি নজরে এসেছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের। প্রযোজনা সংস্থাটি থেকে জানানো হয়েছে, অচিরেই এর বিরদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

অন্যদিকে সমালোচকদের চোখে সিনেমাটি খুব একটা ভালো লাগেনি। প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে ছবিটি। এনডিটিভি, আনন্দবাজার পত্রিকাসহ বেশিরভাগ বড় সংবাদ মাধ্যম তাদের রিভিউতে কাঠগড়ায় দাঁড় করিয়েছে সিনেমার পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যকে।

এই ছবিতেই প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন আমির খান এবং অমিতাভ বচ্চন। সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। বলিউডের লাস্যময়ী এই অভিনেত্রী এতে একজন নর্তকীর চরিত্রে অভিনয় করেছেন।

সমালোচকদের নেতিবাচক রিভিউ আর অনলাইন পাইরেসির কবলে পড়লেও ‘থাগস অব হিন্দোস্তান’-এর শুরুটা দুর্দান্ত হয়েছে। এখন দেখার বিষয় দিন গড়ানোর সঙ্গে সঙ্গে বক্স অফিস কালেকশনে কোথায় গিয়ে ঠেকে তারকাবহুল সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন