বিজ্ঞাপন

বোকা জুনিয়র্সের বাসে রিভার প্লেট সমর্থকদের হামলা

November 25, 2018 | 12:50 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাব বোকা জুনিয়র্স আর রিভার প্লেট। কোপা লিবার্তোদোরেসে দুই দলের ফাইনাল লেগ ঘিরে ছড়িয়েছে সমর্থকদের উত্তেজনা। এর মধ্যেই মাঠের বাইরে ছড়িয়েছে আরেক উত্তেজনা। বোকা জুনিয়র্স দলের খেলোয়াড়দের বাসে হামলা করেছে রিভার প্লেটের সমর্থকরা।

রিভার প্লেটের সমর্থকদের এমন হামলার কারণে ম্যাচটি ২৪ ঘন্টা পিছিয়ে দেয়া হয়েছে। শনিবার (২৪ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হওয়ার কথা থাকলেও ম্যাচটি গড়াবে রোববার রাত ২টায়।

এর আগে শনিবার (২৪ নভেম্বর) কোপা লিবার্তোদোরেসের ফাইনালের দ্বিতীয় লেগে মাঠে নামার কথা ছিল দু’দলের। তবে এই দিনেই বোকা জুনিয়র্সের বাসে হামলা করে রিভার প্লেটের সমর্থকরা। বাসে ইট-পাথর মেরে বাসের কাঁচ ভেঙে ফেলে তারা। বোকার খেলোয়াড়দের দিকে পিপার স্প্রেও ছুঁড়েছে রিভার প্লেটের সমর্থকরা।

বিজ্ঞাপন

এই হামলায় আহত হন তারকা ফরোয়ার্ড কার্লোস তেভেজ। এছাড়াও নাহিতান নানদেজ, দারিও বেনেদিত্তো, মাউরো জারাতি, রোমান আবিলা ও আগুস্টিয়ান আলমেন্দ্রাসহ বোকার বেশক’জন খেলোয়াড়সহ আহত হন।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করে খেলা এক ঘণ্টা পিছিয়ে দেয়া হলেও খেলা সম্ভব নয় বলে জানায় বোকা জুনিয়র্স। এরপরই ২৪ ঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছে ম্যাচটি।

বিজ্ঞাপন

এর আগে ফাইনালের প্রথম লেগ শেষ হয় ২-২ গোলে ড্র দিয়েই।

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন