বিজ্ঞাপন

ছবির জন্য দাড়ি কামিয়ে ফেললেন শহীদ

November 25, 2018 | 1:39 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

নতুন সিনেমা ‘কবির সিং’ এ অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলিউডের নামকরা নায়ক শহীদ কাপুর। এই ছবির জন্য অনেকদিনের দাড়ি কামিয়ে ফেলেছেন তিনি। শনিবার (২৪ নভেম্বর) নিজের নতুন লুক শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুটিং শুরু হয়ে গেছে ছবির। শুটিং সেট থেকে তোলা ছবি শেয়ার করেছেন শহীদ। ছবির ক্যাপশনে লেখা ‘অন সেট’।

‘কবির সিং’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন শহীদ। ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় সিনেমা ‘অর্জুন রেড্ডি’। সেই সিনেমার রিমেক করে তৈরী করা হচ্ছে ‘কবির সিং’। পরিচালনা করবেন ‘অর্জুন রেড্ডি’ সিনেমার পরিচালক সন্দীপ ভেঙ্গা।

বিজ্ঞাপন

‘অর্জুন রেড্ডি’ ছবির গল্পে কাহিনী গড়ে উঠেছে ব্যাঙ্গালুরু ও হায়দ্রাবাদে। রিমেকে এই দুই জায়গার পরিবর্তে দেখানো হবে মুম্বাই ও দিল্লি। ছবির কাহিনীতেও আসতে পারে কিছুটা পরিবর্তন। দক্ষিণী সিনেমার আবেদন থেকে বেরিয়ে পরিচালক এখন ছবিটিকে দিতে চান আন্তর্জাতিক রূপ।

‘কবির সিং’ ছবিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করবেন ‘লাস্ট স্টোরিস’ খ্যাত কিয়ারা আদভানি। আগামী বছরের ২১ জুন মুক্তি পাবে সিনেমা। পিতৃত্বকালীন ছুটির পর এটাই শহীদের প্রথম শুটিং। ২১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘কবির সিং’ এর দৃশ্যধারণ।

বিজ্ঞাপন

২৬ অক্টোবর ছবির একটি পোস্টার ভক্তদের জন্য টুইটারে প্রকাশ করেন শহীদ কাপুর। তার অভিনীত সিনেমা ‘বাত্তি গুল মিটার চালু’ মুক্তি পাওয় এ বছরেই।

সারাবাংলা/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন