বিজ্ঞাপন

আবারো পেছালো বোকা জুনিয়র্স-রিভার প্লেটের ফাইনাল

November 26, 2018 | 1:02 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

কোপা লিবার্তোদোরেসে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাব বোকা জুনিয়র্স আর রিভার প্লেটের ফাইনালের আগে বোকা জুনিয়র্স দলের খেলোয়াড়দের বাসে হামলা করেছে রিভার প্লেটের সমর্থকরা। এরপর ম্যাচ পেছানো হয় ২৪ ঘণ্টা।

শনিবার (২৪ নভেম্বর) জানানো হয়, ম্যাচটি গড়াবে রোববার বাংলাদেশ সময় রাত ২টায়। এরপর রোববার (২৫ নভেম্বর) নতুন করে জানানো হয়েছে, এই ম্যাচটি রোববার অনুষ্ঠিত হবে না।

তবে দক্ষিণ আমেরিকা মহাদেশের ক্লাব ফুটবলের সর্বোচ্চ এই টুর্নামেন্টের ফাইনাল লেগ কবে হচ্ছে সেটা খুব শিগগিরই জানানো হবে।

বিজ্ঞাপন

বোকা জুনিয়র্সের ঘরের মাঠে ফাইনালের প্রথম লেগ শেষ হয় ২-২ গোলে ড্র দিয়েই। এরপর ফাইনালের দ্বিতীয় ও শেষ লেগ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল রিভার প্লেটের মাঠে। তবে দ্বিতীয় লেগের ফাইনালের আগেই বোকা জুনিয়রসের টিম বাসে হামলা চালায় রিভার প্লেট সমর্থকরা। বাসে ইট-পাথর মেরে বাসের কাঁচ ভেঙে ফেলে তারা। বোকার খেলোয়াড়দের দিকে পিপার স্প্রেও ছুঁড়েছে রিভার প্লেটের সমর্থকরা।

এই হামলায় আহত হন তারকা ফরোয়ার্ড কার্লোস তেভেজ। এছাড়াও নাহিতান নানদেজ, দারিও বেনেদিত্তো, মাউরো জারাতি, রোমান আবিলা ও আগুস্টিয়ান আলমেন্দ্রাসহ বোকার বেশক’জন খেলোয়াড়সহ আহত হন।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করে খেলা এক ঘণ্টা পিছিয়ে দেয়া হলেও খেলা সম্ভব নয় বলে জানায় বোকা জুনিয়র্স। এরপরই ২৪ ঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছে ম্যাচটি।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন