বিজ্ঞাপন

চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে বৃদ্ধের মৃত্যু

December 18, 2018 | 10:36 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ছিটকে পড়ে প্রাণ হারিয়েছেন ৬৮ বছর বয়সী এক বৃদ্ধ। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের গোমদণ্ডী রেলস্টেশনে এই দুর্ঘটনা ঘটেছে।

মৃত মোহাম্মদ আলী জিন্নাহ বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পেয়ারী বাপের বাড়ীর মুরহুম আবদুল আজিজের ছেলে।

চট্টগ্রামের জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া সারাবাংলাকে বলেন, ট্রেনে উঠতে গিয়ে একজন লোক মারা গেছে বলে গোমদণ্ডী স্টেশন মাস্টার আমাদের জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চট্টগ্রাম নগরী থেকে দোহাজারীগামী ট্রেনটি সাড়ে ৭টার দিকে গোমদণ্ডী রেলস্টেশন ছেড়ে যাচ্ছিল। এর আগেই ওই বৃদ্ধকে স্টেশনে বসে থাকতে দেখা গিয়েছিল। ট্রেন আসার সময় ওই বৃদ্ধ পাশে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। ট্রেন যখন যাত্রা করে, তখন তড়িঘড়ি করে তিনি ট্রেনের বগিতে উঠতে যাচ্ছিলেন। এসময় নিজেকে সামলাতে না পেরে ছিটকে পড়েন পাশের রেললাইনে। ট্রেন চলে যাবার পর রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পান স্থানীয়রা।

স্বজনদের বরাত দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জিন্নাহ ব্যক্তিগত কাজে বোয়ালখালী থেকে পটিয়া উপজেলায় যেতে ট্রেনে উঠার চেষ্টা করেছিলেন।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন