বিজ্ঞাপন

দেশের বাইরে যাচ্ছে ‘দহন’

December 23, 2018 | 2:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বছর শেষের শীত মৌসুমে দারুণ উত্তাপ ছড়িয়েছে ‘দহন’। রাজনৈতিক নিরীক্ষাধর্মী এই ছবিটি দেশের ভেতরে দারুণ প্রশংসিত হয়ে এবার যাচ্ছে বিদেশে। সব কিছু ঠিক থাকলে নতুন বছরের জানুয়ারি মাসে মধ্যপ্রাচ্য, কানাডা ও আমেরিকায় একযোগে মুক্তি পাচ্ছে ছবিটি। রোববার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবরটি নিশ্চিত করে।


আরও পড়ুন :  শাহরুখকে দেখতে চান ভক্ত মালালা


জাজের কর্ণধার আব্দুল আজিজ সারাবাংলাকে বলেছেন, ‘ফেসবুকে তিনটি দেশের কথা উল্লেখ করা হলেও সিঙ্গাপুর ও অস্ট্রেলিয়াতেও মুক্তি পাবে দহন। তবে শুরুতেই কতগুলো হল পাবে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। এটা জানতে হলে আরও এক সপ্তাহ অপেক্ষা করতে হবে। বাংলা সিনেমার বিশ্বায়নের জন্য আমরা ছবিটিকে আরও বেশকিছু দেশে মুক্তি দিতে চাই।’

জানুয়ারি ১৮ তারিখে একযোগে কানাডা ও আমেরিকার দর্শকেরা ‘দহন’ দেখতে পাবে। এর একসপ্তাহ পর মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর ও অস্ট্রেলিয়াতেও ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিবেশন করবে বাংলা সিনেমার আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো।

বিজ্ঞাপন

রাজনৈতিক নিরীক্ষাধর্মী এই সিনেমার মূল বক্তব্য, ক্ষমতা পরিবর্তনের খেলায় কোনও প্রাণ যেন অকালে ঝরে না পড়ে। ছবিতে সিয়াম অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে, পূজা চেরি হয়েছেন গার্মেন্টস শ্রমিক। সিনেমাটি পরিচালনা করেছেন ‘পোড়ামন ২’ খ্যাত নির্মাতা রায়হান রাফি।

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :  নকশী কাঁথার মাঠ অবলম্বনে চলচ্চিত্র ‘নকশী কাঁথার খোঁজে’


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন