বিজ্ঞাপন

ছাড়পত্র পেলো ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’

January 4, 2019 | 3:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গেল একটি মাস রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করেছেন জ্যোতিকা জ্যোতি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রচারণাতেও সামনের সারিতে দেখা গেছে এই অভিনেত্রীকে। নির্বাচনে তার সমর্থিত দলের বিজয় আসার পর জ্যোতি আবারও ফিরছেন তার পুরনো কর্মস্থল অভিনয়ে। যার শুরুটা তিনি করলেন একটি খুশির খবর দিয়ে।

জ্যোতিকা জ্যোতি অভিনীত কলকাতার সিনেমা ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ভারতের সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে। প্রদর্শনের অনুমতিপত্রের ছবিটি শুক্রবার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক পাতায় শেয়ার করেছেন ‘অনিল বাগচীর একদিন’ খ্যাত তারকা জ্যোতি। ভক্তদেরকে বলেছেন, শিগগিরই জানানো হবে সিনেমা মুক্তির তারিখও।

‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ নির্মাণ করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। কিংবদন্তি কথাসাহিত্যিক শরৎচন্দ্রের ‘শ্রীকান্ত’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। যেখানে রাজলক্ষ্মীর ভূমিকায় অভিনয় করছেন জ্যোতিকা জ্যোতি। এই ছবিতে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে শ্রীকান্তের ভূমিকায় দেখা যাবে। ইন্দ্রের চরিত্রে আছেন আর জে সায়ন।

বিজ্ঞাপন

তবে এই ছবিতে শ্রীকান্তকে দেখা যাবে বর্তমান সময়ের মতো করে।

উল্লেখ্য, ১৯৮৭ সালে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করেছিলেন বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ও নির্মাতা বুলবুল আহমেদ। অভিনয়ের শ্রীকান্তও হয়েছিলেন তিনি। রাজলক্ষ্মী হয়েছিলেন শাবানা।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন