বিজ্ঞাপন

বিগ ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নামবে মাশরাফি-সাকিবরা

January 28, 2019 | 12:18 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিপিএলের ষষ্ঠ আসরের বিগ ম্যাচে সোমবার (২৮ জানুয়ারি) মুখোমুখি লড়াইয়ে নামবে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স ও সাকিব আল হাসানের দল ডাকা ডায়নামাইটস। চটগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় লড়বে দু’দল।

সোমবার (২৮ জানুয়ারি) আসরের ৩৩তম ম্যাচে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও আসর থেকে ছিটকে পড়া খুলনা টাইটান্স। ম্যাচটি শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে। এরপর আসরের ৩৪তম ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় লড়বে মাশরাফি-সাকিবরা।

চলতি আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে আছে সাকিবের ঢাকা। আর ৯ ম্যাচের পাঁচটিতে জয়ে সমান ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর।

বিজ্ঞাপন

অন্যদিকে, ৮ ম্যাচ খেলে ৫ জয়ে ১০ পয়েন্ট নিলেও রান রেটে পিছিয়ে থেকে টেবিলের চারে আছে কুমিল্লা। আর ১০ ম্যাচে মাত্র দুটিতে জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের একেবারে তলানিতে আছে মাহমুদউল্লাহ’র দল খুলনা।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

চলতি আসরে এর আগে একবার মুখোমুখি হয়েছিল ঢাকা-রংপুর। যেখানে ডিপেন্ডিং চ্যাম্পিয়নদের মাত্র ২ রানে হারিয়েছে সাকিবের ঢাকা। এই ম্যাচের আগেও তাই বলা যায়, ম্যাচটি হবে দারুণ লড়াইয়ের।

বিজ্ঞাপন

কারণ, রংপুরের ব্যাটিং অস্ত্র হিসেবে আছে ছন্দে থাকা রিলে রুশো। এছাড়াও ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্সরা তো আছেই। আর বল হাতে মাশরাফি বিন মর্তুজা ছাড়াও আছেন শফিউল ইসলাম, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম অপুরা। আর ঢাকা দলে অধিনায়ক সাকিব ছাড়াও আছেন কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, রবি বোপারাদের মতো তারকারা।

কুমিল্লা আর খুলনাও এই আসরে মুখোমুখি হয়েছে একবার। সেই ম্যাচে ৩ উইকেটে ম্যাচ জিতে নিয়েছিল কুমিল্লা। এই ম্যাচে জয় পেলে নিজেদের অবস্থান শক্ত হবে তামিম-ইমরুলদের।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন