বিজ্ঞাপন

চ্যাম্পিয়নদের ১৮৭ রানের টার্গেট দিয়েছে সাকিবরা

January 28, 2019 | 8:21 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলমান বিপিএলের ৩৪তম ম্যাচে মুখোমুখি হয়েছে গতবারের দুই ফাইনালিস্ট ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবং রাসার্নআপ ঢাকা ডায়নামাইটস। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সোমবার (২৮ জানুয়ারি) টস জিতে মাশরাফির রংপুরের বিপক্ষে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকার দলপতি সাকিব। নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ঢাকা ১৮৬ রান তুলেছে।

ব্যাটিংয়ে নেমে ঢাকার আফগান ওপেনার হজরতউল্লাহ জাজাই ১৮ বলে একটি করে চার ও ছক্কায় করেন ১৭ রান। আরেক ওপেনার ক্যারিবীয়ান তারকা সুনীল নারাইন ১৯ বলে তিনটি চার আর দুটি ছক্কায় করেন ২৮ রান। তিন নম্বরে নামা রনি তালুকদার রানের চাকা ঘোরাতে থাকেন। ৩২ বলে ৫২ রান করার পথে তিনি ছয়টি বাউন্ডারির পাশাপাশি একটি ওভার বাউন্ডারির দেখা পান।

এর আগে বিদায় নেন দলপতি সাকিব। ১২ বল খেলে চারটি চারের সাহায্যে তিনি করেন ২৫ রান। আন্দ্রে রাসেল ৮ বলে একটি করে চার ও ছক্কায় করেন ১৪ রান। শুভাগত হোম ১ রান করে সাজঘরে ফেরেন। কাইরন পোলার্ড আর নুরুল হাসান সোহান মিলে জুটি গড়ে স্কোরবোর্ডে যোগ করেন ৩১ রান (১৯ বলে)। পোলার্ড ২৩ বলে ৫ চার, ১ ছক্কায় ৩৭ রান করে অপরাজিত থাকেন। সোহান ৬ বলে ৩ রান করে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

রংপুরের দলপতি মাশরাফি ৪ ওভারে ৩০ রান খরচায় তুলে নেন একটি উইকেট। ফরহাদ রেজা ৩ ওভারে ৩২ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। নাহিদুল ইসলাম ৩ ওভারের ২২ রান দিয়ে কোনো উইকেট পাননি। নাজমুল অপু ৩ ওভারে ৩৫, শহিদুল ইসলাম ৩ ওভারে ২৬ রান দিয়ে একটি করে উইকেট দখল করেন। আরেক পেসার শফিউল ইসলাম ৪ ওভারে ৩৫ রান দিয়ে একটি উইকেট পান।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

ছবি: শ্যামল নন্দী
সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন