বিজ্ঞাপন

কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় বিচার শুরু

January 31, 2019 | 3:30 pm

।।স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যা মামলায় তিন আসামির বিরুদ্ধে বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলাম এ আদেশ দেন। একই সাথে সাক্ষীর জন্য আগামী ৭ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

অভিযোগ গঠন করা ৩ আসামি হলেন, শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই আল- আমিন ওরফে জনি।

গত বছরের ১৬ জুলাই ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলমের আদালতে এ মামলার অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আলী হোসেন। এতে মৃত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই আল-আমিন ওরফে জনিকে অভিযুক্ত করা হয়।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত বছর ১ নভেম্বরে সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/১ বাড়িতে শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওন (ও-লেভেল শিক্ষার্থী)কে গলা কেটে হত্যা করা হয়। মৃতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আদা-রসুন-পেঁয়াজ আমদানিকারক।

ওই ঘটনায় গত ২ নভেম্বর মৃত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় মৃতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়।

সারাবাংলা/এআই/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন