বিজ্ঞাপন

বিধ্বংসী হেইলসও ফিরে যাচ্ছেন

January 31, 2019 | 5:13 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কনুইয়ের চোট হঠাৎ করে মাথাচাড়া দিয়ে ওঠায় বিপিএলের শুরুতেই ফিরে গেছেন অস্ট্রেলিয়ার কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলপতি স্টিভ স্মিথ। সেই কনুইয়ের চোটে পড়েই তার কয়েক দিন পর বিপিএল ছাড়া হয়েছেন অজি সিলেট সিক্সার্স দলপতি ডেভিড ওয়ার্নারও। এবার বাঁ কাঁধের ইনজুরিতে পড়ে বিপিএল থেকে ছিটকে পড়লেন রংপুর রাইডার্সের বিধ্বংসী ইংলিশ টপ অর্ডার ব্যাটসম্যান অ্যালেক্স হেইলস।

ইনজুরির তীব্রতা বিবেচনা করে তাকে দ্রুত দেশে ফেরার নির্দেশ দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ফলে শুক্রবার (১ ফেব্রুয়ারি) না হলেও শনিবার (২ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচটি খেলে তাকে ইংল্যান্ডের বিমান ধরতেই হচ্ছে।

তবে তার বিপিএলে ফেরার সম্ভাবনা একবারেই উড়িয়ে দেয়নি রংপুর টিম ম্যানেজমেন্ট। এমআরআই রিপোর্টে যদি দেখা যায় ইনজুরি সহনীয় মাত্রায় আছে তাহলে তাকে আবার বিপিএলে দেখা যেতে পারে। ‘ওর (হেইলস) কাঁধে ইনজুরি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ওকে যেতে বলেছে। গিয়ে যদি দেখে এমআরআই রিপোর্ট ঠিক আছে তাহলে আবার আসবে।’

বিজ্ঞাপন

অবশ্য রংপুর রাইডার্স হেড কোচ টম মুডি বলছেন তার বিপিএল শেষ। ‘ওর ইনজুরির খবরটি আমরা গত রাতে (বুধবার) পেয়েছি। ওকে লন্ডনে ফিরে বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ওর কাঁধের একটি স্ক্যান করাবে। তাই আমাদের কাছে ওকে ফেরত চেয়েছে। এটা দুর্ভাগ্য যে ও টুর্নামেন্টটি খেলতে পারছে না।’

রংপুরের হয়ে টানা চার ম্যাচে দাপুটে ব্যাটিং উপহার দিয়েছেন হেইলস। এবং যদি বলা হয় বিপিএলের চলতি আসরের শুরু থেকে হারের বৃত্তে থাকা দলটিকে জয়ের ধারায় ফেরার অন্য অন্যতম রুপকারও তিনি, তাতে বোধহয় এতটুকু অত্যুক্তি হবে না।

গেল ২৮ জানুয়ারি (সোমবার) ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৫৩ বল থেকে অপরাজিত ৮৫, ২৫ জানুয়ারি (শুক্রবার) চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৪৮ বলে ১০০, ২২ জানুয়ারি (মঙ্গলবার) খুলনার টাইটান্সের বিপক্ষে ২৯ বলে ৫৫ ও ১৯ জানুয়ারি (শনিবার) সিলেট সিক্সার্সের বিপক্ষে ২৪ বল থেকে সংগ্রহ করেছেন ৩৩ রান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন