বিজ্ঞাপন

অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেল ৬ জনের

March 22, 2019 | 12:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের বানারীপাড়ার তেঁতুলতলায় বাসের সঙ্গে অটোরিকশার ধাক্কা লেগে ছয় জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও  ৫ জন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বরিশাল বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুকুল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ঝালকাঠি সদরের বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শিলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে রঙ মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের কাশিপুর এলাকার ইনসাফ আলীর ছেলে অটোরিকশা চালক খোকন (৩৫), কাশিপুরের গণপাড়া এলাকার বাসিন্দা ইদ্রিস খানের ছেলে দুর্ঘটনা কবলিত মাহিন্দ্রচালক সোহেল খান (২৫), বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা এলাকার মোখলেস হাওলাদারের স্ত্রী পারভীন বেগম (৩৫) ও একই এলাকার বাসিন্দা মেহেরুন্নেছা (৫০)।

ওসি মো. মুকুল জানান, উপজেলা বানারীপাড়া থেকে দুর্জয় পরিবহণের একটি যাত্রীবাহী বাস বরিশালে আসছিল। অপরদিকে বরিশাল থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা বানারীপাড়া যাওয়ার পথে তেতুলতলা নামকস্থানে মুখোমুখি ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা যাত্রী শিলা, মানিক সিকদার, খোকন এবং অজ্ঞাত পরিচয় এক নারী আহত হন। পরে তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর আহত অটোরিকশা চালক সোহেল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, দুর্ঘটনায় আহত তিন যাত্রী শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করেছে বিমানবন্দর থানা পুলিশ।

সারাবাংলা/এমএইচ/জেএএম

আরও পড়ুন

বিজ্ঞাপন

বরিশালে প্রাইভেটকারের ধাক্কায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

বরিশালে সড়ক দুর্ঘটনায় জবি ও ঢাকা কলেজের ২ ছাত্রের মৃত্যু

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন