বিজ্ঞাপন

বনি কাপুরের স্পর্শ, গণমাধ্যমে সংবাদ এবং উর্বশীর ক্ষোভ

April 2, 2019 | 12:55 pm

বিনোদন ডেস্ক

বলিউড পাড়া এখন বেশ গরম। প্রভাবশালী সিনেমা প্রযোজক বনি কাপুর আপত্তিকরভাবে নায়িকা উর্বশী রাউতেলাকে স্পর্শ করেছেন এমন একটি ভিডিও প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যমে। তবে উর্বশী রাউতেলা এই অভিযোগ থেকে বনি কাপুরকে অব্যাহতি তো দিলেনই উল্টো এই ঘটনায় ক্ষোভ ঝেড়েছেন ভারতীয় গণমাধ্যমের ওপর। খবর দ্য হিন্দুস্থান টাইমসের।

বিজ্ঞাপন

ভিডিওটির স্ক্রিনশট আপলোড করে এক টুইটার পোস্টে উর্বশী লেখেন, সম্ভবত ভারতের অন্যতম সেরা সংবাদপত্র এবং এটা কোনো সংবাদ! দয়া করে নারীর ক্ষমতায়ন ও নারীর স্বাধীনতা নিয়ে কথা বলবেন না, যখন আপনারা জানেন না কিভাবে নারীদের সম্মান দিতে হয়।

সম্প্রতি ভারতের আরেক চলচ্চিত্র প্রযোজক জয়ন্তিলাল গাদার ছেলে অক্ষয় গাদার বিয়েতে দেখা হয় উর্বশী রাউতেলা ও বনি কাপুরের। পাপারাজ্জিরা তাদের ক্যামেরাবন্দি করেন। ভিডিওটিতে দেখা যায় ছবি তুলতে গিয়ে বনী কাপুর উর্বশীকে পেছন থেকে স্পর্শ করেন। উর্বশী কোনো প্রতিক্রিয়া দেখাননি। তবে বনি কাপুরের স্পর্শকে অসংবেদনশীল আখ্যা দিয়ে ঝড় তুলেছে ভারতের বেশকিছু গণমাধ্যম।

বিজ্ঞাপন

উর্বশী ২০১৫ সালে ভারতের সেরা সুন্দরী নির্বাচিত হন ও একই বছর মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেন। সানি দেওলের সঙ্গে সিং সাব দ্য গ্রেট চলচ্চিত্রের মধ্য দিয়ে তার বলিউডে অভিষেক। উর্বশী বর্তমানে আনি বাজমেয়ির পাগলাপান্তি সিনেমায় কাজ করছেন।

সারাবাংলা/এনএইচ/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন