বিজ্ঞাপন

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম ছবির টিকিটের দাম পাঁচশ ডলার!

April 3, 2019 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মারভেল স্টুডিওর ছবি ‘অ্যাভঞ্জার্স’। সিরিজটির নতুন পর্ব ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ছবিটি অস্ট্রেলিয়া এবং চায়নায় মুক্তি পাবে ২৪ এপ্রিল। আর যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ২৫ এপ্রিল।

বিজ্ঞাপন

ইতিমধ্যেই ২০১৯ সালের সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবিতে পরিণত হয়েছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। তাই প্রথমদিনেই ছবিটি দেখতে সবাই হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। অগ্রিম কিটিক কেনার ওয়েবসাইট কর্তৃপক্ষ জানাচ্ছে, অগ্রিম টিকিট কেনার ক্ষেত্রে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ রেকর্ড গড়েছে।

কালোবাজারিদের কাছেও আছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির টিকিট। তাদের কাছ থেকে টিকিট কিনতে ৫০০ ডলার পর্যন্ত দাম দিতে রাজি হচ্ছেন কোনো কোনো দর্শক। ব্ল্যাকে পয়ত্রিশ ডলার থেকে শুরু হচ্ছে টিকিটের দাম।

ফ্যানড্যাঙ্গো এবং অ্যাটম- আমেরিকায় টিকিট কেনাবেচার দুটি জনপ্রিয় ওয়েবসাইট। তারা জানিয়েছে, প্রথম দিনেই ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিটি ছাড়িয়ে গেছে ‘স্টার ওয়ার্স’ সিরিজের ছবি দুটির রেকর্ড। ছবি দুটি হলো ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যায়োকেনস’ এবং ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘স্টার ওয়ার্স: দ্যা লাস্ট জেডি’। ছবি দুটির টিকিট বিক্রির রেকর্ড অতিক্রম করে ফেলেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।

বিজ্ঞাপন

অ্যাটম এও জানিয়েছে, মোবাইলের মাধ্যমে বিক্রি টিকিটের ক্ষেত্রের নতুন রেকর্ড করেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’। অ্যাভেঞ্জার্সের আগের পর্ব ‘অ্যাভঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির চেয়ে তিনগুন বেশি টিকিট বিক্রি হয়েছে।

মাত্র ছয় ঘন্টায় নাকি আগের রেকর্ড ভেঙে ফেলেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। তবে এ বাবদ কত আয় হয়েছে তার হিসাব প্রকাশ করেনি কোনো প্রতিষ্ঠান। এক ভক্ত জানিয়েছেন, টিকিট কিনতে তার সময় লেগেছে ৫ ঘণ্টা।

সুপারহিরো ঘরানার এই ছবিতে দেখা যাবে আয়রন ম্যান, থর, হাল্ক, ক্যাপ্টেন মারভেল, ক্যাপ্টেন আমেরিকা, ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান, নেবুলা, রকেট র‌্যকনকে। আর যার হাত থেকে পৃথিবীকে রক্ষা করতে সব অ্যাভেঞ্জার্স এক হয়েছেন তিনি হলেন থানোস। তিনি তো থাকবেনই।

বিজ্ঞাপন

সারাবাংল/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন