বিজ্ঞাপন

চরিত্র নিয়ে রহস্যময় শাহরুখ

April 7, 2019 | 11:50 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শাহরুখ খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিরো’। ছবিটি বক্স অফিসে আশানুরূপ সাড়া ফেলতে ব্যর্থ হওয়ার পর থেকে শাহরুখ তার পরবর্তী ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। শোনা গিয়েছিলো তিনি ‘সারে জাহান ছে আচ্ছা’ ছবিতে অভিনয় করবেন। ছবিটি ভারতীয় মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক। কিন্তু শেষ মুহুর্তে ছবিটি থেকে সরে আসেন শাহরুখ। সূত্র বলছে, তুমুল ব্যবসা না করলেও জিরো ছবিতে শাহরুখ খান নিজের চরিত্র এবং পারফরমেন্স নিয়ে সন্তুষ্ট। আর তিনি তার পরবর্তী চরিত্র নিয়ে রহস্যময় উত্তর দিয়েছেন গণমাধ্যমে।

বিজ্ঞাপন

ভারতীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, তার পরবর্তী পর্দা উপস্থিতি ততটাই সেক্সি হবে যতটা সেক্সি তিনি জিরোতে ছিলেন। মানুষ তাকে যেভাবে দেখতে চায় তিনি সেভাবেই পর্দায় আসবেন। হতে পারে সেটা একজন সেক্স বাবার চরিত্র কিংবা একজন প্রেমিকের।

গুঞ্জন শোনা যাচ্ছে, ‘ডন থ্রি’ নিয়ে পর্দায় আসছেন কিং খান। যদিও ছবিটির প্রযোজক জানিয়েছেন তাদের চিত্রনাট্য লেখা এখনও শেষ হয়নি। আবার এও শোনা যাচ্ছে বলিউডের বিখ্যাত পরিচালক মাধুর ভান্ডরকরের ‘ইন্সপেক্টর গুলাব’ ছবিটি হাতে নিয়েছেন শাহরুখ খান। যদিও কোনো সূত্র এই খবরের সত্যতা স্বীকার করেনি।

বিদেশি পত্রিকা অবলম্বনে

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন