বিজ্ঞাপন

ব্র্যাক শিক্ষার্থীর মৃত্যু: কাভার্ডভ্যান চালক আটক

April 27, 2019 | 6:26 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সড়ক দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্যের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত কাভার্ডভ্যানের চালককে আটক করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। একই সঙ্গে ভ্যানটিকেও জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার ওই চালককে আটক করার তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আগামীকাল শ্যামলীতে উপ-কমিশনারের কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন করা হবে। সেখানে বিস্তারিত বলা হবে।’

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বলেন, ‘শেরেবাংলা নগর থানা পুলিশের একটি দল ঢাকার বাইরে অভিযান চালিয়ে ওই কাভার্ডভ্যান জব্দ ও চালককে আটক করা হয়েছে। তাকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্র্যাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্যের (২১) মৃত্যু হয়। রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবারের মোটরসাইকেলযোগে খিলগাঁও যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কাছাকাছি পৌঁছামাত্র একজন লোককে দৌঁড়ে রাস্তা পার হতে দেখে সুমন মোটরসাইকেলের ব্রেক ধরেন। এসময় পেছন থেকে এসে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলে ধাক্কা দিলে দুজনই আহত হন। পরে হাসপাতালে লাবণ্যর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওইদিন সন্ধ্যায় লাবণ্যর বাবা ইমদাদুল হক শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন। এ ঘটনায় উবারের মোটরসাইকেল চালক সুমন হোসেনকে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। সুমন আহত থাকায় তাকে পুলিশ পাহারায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন