শনিবার ২৫ মে, ২০১৯ ইং , ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বিমানের সেবা সপ্তাহে টিকেটে বিশেষ ছাড়

মে ২, ২০১৯ | ৭:৫৮ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ‘বিমানের অতিথি হোন উন্নত সেবা নিন’ এই স্লোগান নিয়ে আজ ২ মে থেকে বিমান বাংলাদেশে এয়ারলাইন্স সেবা সপ্তাহ শুরু করেছে। চলবে আগামি ৮ মে পর্যন্ত।

সেবা সপ্তাহ উপলক্ষে যাত্রীদের জন্য নানা কর্মসূচি নিয়েছে বিমান। ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ও ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে টিকেটের উপর ঘোষণা করা হয়েছে ১৫ শতাংশ ছাড়।

বৃহস্পতিবার (২ মে) বিমান বাংলাদেশের প্রধান কার্যালয় বলাকাতে সংস্থাটির পরিচালক ( প্রশাসন) জিয়াউদ্দীন আহমেদ এই সেবা সপ্তাহের উদ্বোধন করেন। এ সময় তিনি বিমানের যাত্রীদের উন্নত সেবা দেওয়ার মাধ্যমে তাদের আস্থা অর্জনে বিমান কর্মীদের আরও যত্নবান হওয়ার জন্য আহবান জানান। একই সাথে বিমানের উন্নত সেবা দিতে নিশ্চিতকরনে বিমানের সকল ষ্টেকহোল্ডারদের সহায়তা চান।

বিজ্ঞাপন

সেবা সপ্তাহে উল্লেখযোগ্য সেবাগুলোর মধ্যে থাকবে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা বিমানসহ সকল বিদেশি এয়ারলাইন্স যাত্রীদের ব্যাগেজ ডেলিভেরি ২০ মিনিট থেকে সর্বোচ্চ এক ঘন্টার মধ্যে শেষ করা হবে। এবং হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ঢাকায় লষ্ট অ্যান্ড ফাউন্ড শাখায় বিশেষ সেবা দেওয়া হবে বলেও জানিয়েছে সংস্থাটি।

উল্লেখ্য, বিমান বহরে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারসহ কেনা ৮টি উড়োজাহাজ এবং লীজের মাধ্যমে সংগৃহীত ৫টি উড়োজাহাজ। এছাড়া, আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে বিমান বহরে যুক্ত হবে আরও ৪টি উড়োজাহাজ (২টি বোয়িং ৭৩৭ ও ২টি বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার)।

বিমান থেকে আরও জানানো হয়, আগামী ১৩ মে হতে শুরু হচ্ছে নতুন গন্তব্য ঢাকা-দিল্লী-ঢাকা সরাসরি ফ্লাইট। এছাড়াও চলতি বছরে বিমান চীনের গুয়াংজু এবং সৌদি আরবের মদিনায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করবে।

সারাবাংলা/জেএ/জেএএম

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন