বিজ্ঞাপন

শীর্ষ ইয়াবা বিক্রেতা সাইফুল ‘বন্দুকযুদ্ধে’ নিহত

May 31, 2019 | 10:13 am

কক্সবাজার: কক্সবাজারে টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল করিম (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ মে) ভোরে টেকনাফের নাফ নদের স্থলবন্দর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, মাদকদ্রব্য  ও গোয়েন্দা সংস্থার ইয়াবা ব্য বিক্রেতার তালিকায় সাইফুলের নাম রয়েছে। তিনি টেকনাফের সিলবনিয়া পাড়ার ডা. মোহাম্মদ হানিফের ছেলে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ স্থলবন্দরে বন্দুকযুদ্ধে সাইফুল মারা যান। এ সময় ঘটনাস্থল থেকে ৯টি এলজি, ১ লাখ পিস ইয়াবা ও ৪২ রাউন্ড কার্তুজ, ৩৩ রাউন্ড খোসা উদ্ধার করা হয়েছে।

ওসি প্রদীপ কুমার দাস জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ১নং ইয়াবাকারবারি ও বিভিন্ন গোয়েন্দা সব তালিকায় নাম থাকা সাইফুলকে আগেই আটক করা হয়েছিল। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তার দেয়া তথ্যের ভিত্তিতে স্থলবন্দরের দক্ষিণ পাশে ইয়াবার চালান উদ্ধারে অভিযানে যায় পুলিশের একটি দল।

এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে ইয়াবাকারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। পরে গোলাগুলি থামলে ঘটনাস্থলে সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, সাইফুলের বিরুদ্ধে চট্টগ্রাম ও টেকনাফ থানায় মাদকসহ সাতটি মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধের ঘটনায় এসআই রাসেল আহমেদ, কনস্টেবল ইমাম হোসেন, মো. সোলেমান আহত হয়েছেন বলে দাবি করেন পুলিশের এ কর্মকর্তা।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন