বিজ্ঞাপন

কপিল সাজতে রণবীরের কঠিন পরিশ্রম

June 3, 2019 | 3:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এইট্টি থ্রি। পরিচালক কবির খানের নতুন এই ছবি তৈরি হচ্ছে বিশ্বকাপ ক্রিকেট জয়ী ভারতীয় অধিনায়ক কপিল দেবকে ঘিরে। সেই ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। আর পর্দায় কপিলকে প্রাণবন্ত করতে রণবীর কপিল দেবের সব ম্যানারিজমও আয়ত্ত্ব করছেন। সেজন্য কঠিন পরিশ্রম করতে হচ্ছে অভিনেতাকে।

বিজ্ঞাপন

ছবির প্রস্তুতি প্রসঙ্গে রণবীর বলেন, ‘কঠিন। ব্যাপারটা খুবই কঠিন। কপিল অন্যদের চেয়ে আলাদা। তার অঙ্গ-প্রত্যঙ্গও মনে হয় অন্যদের থেকে অনেকটাই আলাদা। জিনগতভাবেই আলাদা। সেসব অনুকরণ করে আয়ত্ত্বে আনা খুব কঠিন। তবুও আমি চেষ্টা করছি।’

এইট্টি থ্রি ছবির ক্রিকেটের অংশের শুটিং হবে আসছে অগস্টে। ফলে প্রস্তুতি নেওয়ার জন্য হাতে কিছুটা সময় রয়েছে রণবীরের। বলবিন্দর সিং সাধু ট্রেনিং করাচ্ছেন পর্দার পুরো দলকে। রণবীরের ভাষায়, বলবিন্দর সিং নাকি বলেছেন আগের থেকে উন্নতি হয়েছে রণবীরের।

স্কুলে পড়ার সময় ক্রিকেট খেলতেন রণবীর। সেটা এখন ভালোই কাজে লাগছে। তবে ছবির জন্য ক্রিকেটের অনেক টেকনিক রপ্ত করতে হয়েছে তাকে। রণবীর ছাড়াও সাকিব সালেম, হার্জি সাঁধু, চিরাগ পাটিল অভিনয় করছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০২০-এর ১০ এপ্রিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন