বিজ্ঞাপন

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয় শঙ্কর

July 1, 2019 | 4:02 pm

বিশ্বকাপ ডেস্ক

ডেল স্টেইন, মোহাম্মদ শাহজাদ, শিখর ধাওয়ান, আফতাব আলম, নুয়ান প্রদীপের পর বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ভারতের অলরাউন্ডার বিজয় শঙ্কর। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই থেকে জানানো জয়, বাম পায়ের বুড়ো আঙুলে চোট পেয়েছেন বিজয় শঙ্কর। যে চোট সারতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে।

বিজ্ঞাপন

এই চোটের কারণেই চলতি বিশ্বকাপে আর অংশ নিতে পারছেন না বিজয়। ইতোমধ্যেই তার পরিবর্তে মায়াঙ্ক আগরওয়ালের নাম আইসিসির কাছে পাঠিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলনে জাসপ্রিত বুমরাহর একটি ডেলিভারি বিজয়ের পায়ে আঘাত করে। ফলে ইংল্যান্ডের বিপক্ষে নামা হয়নি বিজয়ের। দলে সুযোগ পান শিখর ধাওয়ানের পরিবর্তে আসা রিশব পান্ত। অলরাউন্ডার বিজয়ের জায়গায় মায়াঙ্ক আগরওয়ালকে ডাকা হয়েছে। গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে ওপেনার মায়াঙ্কের অভিষেক হয়। তবে এখনও পর্যন্ত কোনো ওয়ানডে ম্যাচে নামা হয়নি কর্নাটকের ২৮ বছরের এই তারকার।

আগামী ২ জুলাই বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ভারত। আগরওয়ালের জন্য আইসিসির টেকনিক্যাল কমিটি এখনও সবুজ সংকেত দেয়নি। তাতে বাংলাদেশের বিপক্ষে না হলেও দলের প্রয়োজনে ৬ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে হেডিংলি লিডসে দেখা যেতে পারে তাকে। সেই ম্যাচে রোহিত শর্মার সঙ্গে আগরওয়াল ওপেন করতে পারেন। সেক্ষেত্রে লোকেশ রাহুলকে আবার চারে ফেরত পাঠানো হতে পারে।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন