বিজ্ঞাপন

গাজীপুর সিটি করপোরেশনের ৩ কর্মকর্তা বরখাস্ত, ৬ জনকে অব্যাহতি

July 9, 2019 | 3:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও বাড়তি টাকা আদায়ের অভিযোগে ৩ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত ও ৬ জনকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া ৬ জনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ জুলাই) সকালে সিটি করপোরেশন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলম বলেন, ‘সিটি করপোরেশন নগরবাসীর সেবার জন্য। কিন্তু মানুষের সেবা না দিয়ে কতিপয় কর্মকর্তা-কর্মচারী দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছেন। এজন্য তিনজন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত, ৬ জনকে চাকরি থেকে অব্যাহতি এবং ৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।’

এছাড়া কয়েকজন কর্মকর্তার কার্যক্রম নজরদারির মধ্যে রাখা হয়েছে বলেও জানান মেয়র।

বিজ্ঞাপন

সাময়িক বরখাস্তকৃত কর্মকর্তারা হলেন- সহকারী প্রকৌশলী মো. মোজাহিদুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও লাইসেন্স কর্মকর্তা মোস্তফা কামাল।

চাকরি থেকে অব্যাহতি প্রাপ্তরা হলেন- ২২ নম্বর ওয়ার্ডের সচিব মাহবুব আলম, ২৪ নম্বর ওয়ার্ড সচিব জহির আলম, ৪২ নম্বর ওর্য়াড সচিব আক্তার হোসেন, ৩২ নাম্বার ওয়ার্ড সচিব মাহাবুবুর রহমান, ৩৪ নম্বর ওয়ার্ড সচিব নাদিম হোসেন ও ৪৯ নম্বর ওয়ার্ড সচিব মুক্তার হোসেন।

এছাড়া কর নির্ধারণ কর্মকর্তা আতাউর রসুল ভুঁইয়া, অফিস সহায়ক সোহেল, কর আদায়ে সহযোগী কালাম, জমি জরিপ শাখার সাইফুল ও কর নির্ধারণ সহযোগী কামরুজ্জামানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন